কুমিল্লাস্থ নাঙ্গলকোট উপজেলা কল্যাণ পরিষদের সভা

অফিস রিপোর্টার।।
কুমিল্লাস্থ নাঙ্গলকোট উপজেলা কল্যাণ পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাতে নগরীর ইয়াছিন মার্কেটে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান ও ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর রুহুল আমিন ভূঁইয়া। উপস্থিত ছিলেন কুমিল্লা মহিলা সরকারি কলেজের অধ্যক্ষ হাসনাত আনোয়ার উদ্দিন ও ভিক্টোরিয়া কলেজ বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ শাজাহান।
সভায় সর্বসম্মতিক্রমে পরিষদের পারিবারিক মিলন মেলার জন্য কমিটি গঠিত হয়।
কমিটিতে আহ্বায়ক আবদুল হাকিম, যুগ্ম আহ্বায়ক এ কে এম ফজলুল হক ও জাকির হোসেন, সদস্য সচিব আবদুর রহিম জুয়েল। সদস্যরা হলেন- অধ্যাপক নজির আহমেদ, নজরুল আমিন মোল্লা, নুরুর রহমান খান, কাজী ওয়ালী উল্লাহ, আরিফুর রহমান মিঠু, মজিবুর রহমান, আবদুল মান্নান, শহীদুল ইসলাম, এম এম আবদুল্লাহ, মীর হাজেরা হীরা, হাসানী এরিকা ও তৈয়বুর রহমান সোহেল।
সভাপতির বক্তব্যে প্রফেসর রুহুল আমিন ভূঁইয়া বলেন, সমাজ পরিবর্তন সকলকে এগিয়ে আসা উচিত। মানুষ মানবিক কর্মের মধ্যে বেঁচে থাকে। আমরাও মানবিক কাজের মধ্য দিয়ে বেঁচে থাকতে চাই। আর এ কাজ করার জন্য একটি মাধ্যমের দরকার। সেই মাধ্যমটিই হলো কুমিল্লাস্থ নাঙ্গলকোট উপজেলা কল্যাণ পরিষদ। এই পরিষদ অবহেলিত ও মেধাবী শিক্ষার্থীদের নিয়ে কাজ করবে। পাশাপাশি নানা জনকল্যাণমূলক কাজ করবে।