কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতির নতুন কমিটিতে আছেন যারা

অফিস রিপোর্টার।।

কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। শুক্রবার (১৬ফেব্রুয়ারি) কুমিল্লা নগরীর একটি অভিযাত হোটেলে এক অনুষ্ঠানে সংগঠনটির কমিটি গঠিত হয়।

কোরআন তেলওয়াত করে অনুষ্ঠানের সূচনা করেন নারায়ণগঞ্জ কালাদী শাহাজদি জামেয়া ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মুনির হোসেন। অনুষ্ঠান সঞ্চলনা ও স্বাগত বক্তব্য রাখেন, সদ্য বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক কুমিল্লা শিক্ষাবোর্ড মডেল কলেজের প্রভাষক জি এম ফারুক বাবলু, সভাপতিত্ব করেন, কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতি সভাপতি অধ্যক্ষ সফিকুল আমিন পাটোয়ারী।

পরে উন্মুক্ত আলোচনা ও কন্ঠভোটের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়। সাত সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়। এই কমিটির মেয়াদ আগামী দুই বছর। উক্ত কমিটি ঘোষণা করেন, কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতি সমন্বয়কারী ও মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান ভুঁইয়া। উপদেষ্টা করা হয় শিক্ষাবোর্ড মডেল কলেজের প্রভাষক জি এম ফারুক বাবলু। সভাপতি করা হয়, রাচিয়া বাগবের আলিম মাদ্রাসার অধ্যক্ষ সফিকুল আমিন পাটোয়ারী, সহসভাপতি নারায়ণগঞ্জ জেলার কালাদী শাহাজদি জামেয়া ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মুনির হোসেন, সাধারণ সম্পাদক কুমিল্লা জেলা পরিষদের সদস্য জসীম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক সোনার বাংলা কলেজের প্রভাষক আনোয়ার হোসেন, অর্থ সম্পাদক কুমিল্লা কমার্স কলেজের প্রভাষক শাহ জালাল ও প্রচার সম্পাদক সাংবাদিক সুজন মজুমদারের নাম প্রকাশ করা হয়।

নবগঠিত কমিটি সভাপতি অধ্যক্ষ সফিকুল আমিন পাটোয়ারী বলেন, মানবিক কাজ করে যাচ্ছে এই সংগঠন। বরুড়ার মানুষের পাশে দাঁড়াতে চাই।

সাধারণ সম্পাদক ও কুমিল্লা জেলা পরিষদের সদস্য জসীম উদ্দীন বলেন, আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে আমি সকলের সহযোগিতায় এই সংগঠনকে এগিয়ে নিতে চাই। বরুড়ার মানুষের জন্য কাজ করতে চাই।

কমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতি সমন্বয়কারী, মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান ভুঁইয়া বলেন, নবগঠিত কমিটি বরুড়ার মানুষের পাশে থেকে নতুন কিছু উপহার দিবে। এবং সংগঠনের কার্যপ্রণালি আরও মজবুত হবে।

এই সময় উপস্থিত ছিলেন কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতি স্থায়ী কমিটির সদস্য, কুমিল্লা জজকোর্টের এডভোকেট জয়নাল মাজহারী ও সাধারণ সদস্য, বরুড়া কামাল হোসেন কলেজের প্রভাষক রায়হান হোসেন প্রমুখ।