কুমিল্লায় করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন দেয়ার ঘোষণা

 

অফিস রিপোর্টার।।

করোনাকালীন সময়ে কুমিল্লা অঞ্চলে বিনামূল্যে অক্সিজেন দেয়ার ঘোষণা দিয়েছে শফিউল আলম গ্রুপের (এসএএস গ্রুপ) চেয়ারম্যান শফিউল আলম ছোটন। শনিবার কুমিল্লার আদর্শ সদর উপজেলার হদগড়া এলাকায় শফিউল আলম গ্রুপের অফিসে সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, দীর্ঘদিন ধরে ওই কোম্পানিতে তাদের নিজস্ব প্রয়োজনে অক্সিজেন উৎপাদন করে ব্যবহার করা হতো। করোনাকালে রোগীদের অক্সিজেন সংকট বিবেচনা করে এ কোম্পানি মেডিক্যাল গ্রেডের অক্সিজেন উৎপাদন করছে। তা কুমিল্লা অঞ্চলের জন্য বিনামূল্যে সরবরাহ করা হবে। এ কোম্পানিতে প্রতিঘন্টায় পাঁচশত কিউবিক লিটার উৎপাদন ক্ষমতাসম্পন্ন তাদের অত্যাধুনিক অক্সিজেন প্লান্টে মানবদেহের উপযোগী ৯৯.৭০ মানের অক্সিজেন উৎপাদন হচ্ছে। যা বুয়েট থেকে পরীক্ষায় বিশুদ্ধতার সনদ পাওয়া যায়। কর্মকর্তারা জানান, কোন সরকারি ও প্রাইভেট হাসপাতাল যদি রোগীদের বিনামূল্যে অক্সিজেন দেয়া নিশ্চিত করে তা হলে সংশ্লিষ্ট হাসপাতালে অক্সিজেন সেবা দেবে এসএএস গ্রুপ।

বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের সিনিয়র ম্যানেজার অডিট বিভাগ প্রবণ দাশ, জিএম অপারেশন মৃত্যঞ্জয় মজুমদার, জিএম মার্কেটিং ও ট্রান্সপোর্ট মো. ফয়েজ আহমেদ, এজিএম মার্কেটিং মো কাশেদুল ইসলাম, সিনিয়র ম্যানেজার প্রশাসন মো. কামরুল ইসলাম।