কুমিল্লায় তালাবদ্ধ ঘরে ছুরিকাঘাতে নিহত স্ত্রীর মরদেহ, স্বামী পলাতক

 

আমোদ রিপোর্টার।।

কুমিল্লায় তালাবদ্ধ ঘরে স্ত্রী রোকসানা আক্তারের (৩৫) ছুরিকাঘাতে নিহত মরদেহ পড়ে রয়েছে। স্বামী দেলোয়ার হোসেনকে পাওয়া যাচ্ছে না। স্ত্রীকে হত্যা করে দেলোয়ার হোসেন পালিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। কুমিল্লা নগরী সংলগ্ন আদর্শ সদর উপজেলার পালপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার বিকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

সূত্র জানায়,দেলোয়ার হোসেন পালপাড়া গ্রামের নিজের ভিটেমাটি বিক্রি করে গ্রামে ভাড়া থাকতো। সে পেশায় পরিবহন শ্রমিক। তাদের রোকসানার এক ছেলে এক মেয়ে। মেয়ের নাম স্বর্ণা আক্তার। সে এবার এসএসসি পরীক্ষার্থী। ছেলে আশিকুর রহমান। নবম শ্রেণীতে পড়ে।
মেয়ে স্বর্ণা আক্তার জানান, তার বাবা দেলোয়ার প্রায়ই বিভিন্ন অজুহাতে তার মাকে নির্যাতন করতো। বাবা দেলোয়ার তার মাকে খুন করে পালিয়ে গেছে। ঘটনার দিন সে ও তার ছোট ভাই আশিকুর রহমান নানার বাড়ি সদর উপজেলার বদরপুর এলাকায় ছিলো।

নিহত রোকসানার ছোট বোন পারুল আক্তার জানান, তার বোন কুমিল্লা নগরীর একটি বেসরকারি ক্লিনিকে আয়ার চাকরি করতো। বৃহস্পতিবার রাতে কাজ শেষে স্বামী দেলোয়ারের সাথে পালপাড়ার বাড়িতে আসে। শুক্রবার ক্লিনিকে না গেলে তাকে খুঁজতে বের হয়। স্বজনরা এসে দেখেন পালপাড়ার বাড়িতে বাইরে থেকে তালাবদ্ধ। এ সময় তারা দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দেখেন রোকসানার নিথর দেহ পড়ে আছে। মাটিতে রক্ত জমাট বাধা।

সুরতহাল শেষে কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক শরিফ জানান, নিহতের শরীরের পাঁচটি অংশে ধারালো আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।