কুমিল্লায় তিন শিশু ধর্ষণের ঘটনায় দুই মামলা

কুমিল্লার বরুড়া উপজেলার নরিন্দ গ্রামের মাদ্রাসার তিন শিশুকে ধর্ষণের ঘটনায় দুইটি মামলায় দায়ের করা হয়েছে। বরুড়া থানায় দুইটি ধর্ষণ মামলা দায়ের করেন তিন শিশুর পরিবারের সদস্যরা। মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছেন বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার।
তিনি বলেন, তিন শিশুকে ধর্ষণের অভিযোগে দুইটি মামলা দায়ের করেছেন দুই পরিবারের স্বজনরা। সোমবার রাতের দায়ের করা মামলায় ওই গ্রামের আলী আকবরকে(৫৫) আসামি করা হয়েছে। এদিকে ভুক্তভোগীদের মেডিক্যাল পরীক্ষার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে শীঘ্রই আইনের আওতায় আনতে কাজ করছি।
উল্লেখ্য, উপজেলার ভবানীপুর ইউনিয়নের নরিন্দ গ্রামের দুই পরিবারের তিন শিশুকে ধর্ষণের অভিযোগ উঠে। তারা সম্পর্কে একই বাড়ির দুই পরিবারের চাচাতো বোন। নরিন্দ গ্রামের মিজবাহুল উলুম মহিলা ও নূরানী মাদরাসার শিক্ষার্থীরা মাঠে প্রতিদিন খেলাধুলা করতো। মাদরাসার পাশে আলী আকবরের বাড়ি। গত ১৯ ও ২০ মার্চ শিশুরা তার বাড়ির আশপাশে ঘুরতে যায়। এসময় তাদেরকে চকলেট ও ১০ টাকার প্রলোভন দেখিয়ে ঘরে নিয়ে ধর্ষণ করে। শিশুরা বাড়িতে এসে স্বজনদের জানায়। এ ঘটনা জানাজানির পর থেকে আলী আকবর পলাতক রয়েছে।