কুমিল্লায় মোটরবাইকের সংঘর্ষে পুলিশ কর্মকর্তা নিহত

 

অফিস রিপোর্টার।।

কুমিল্লায় দুই মোটরবাইকের সংঘর্ষে এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। মঙ্গলবার বিকালে কুমিল্লা- সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম রাকি চন্দ্র সিংহ। তিনি সহকারী উপ-পরিদর্শক। তিনি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর এলাকার চৌকিদার বাড়ির বাসিন্দা। তিনি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানায় কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবপুর ইউনুস মুড়ির মিল এলাকায় পুলিশ সদস্য রাকি চন্দ্র সিংহ কুমিল্লা সেনানিবাসমুখী যাচ্ছিলেন। এ সময় তিনি একটি অজ্ঞাত গাড়িকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক আসা ময়নামতির এলাকার বাসিন্দা রাফি উল্লাহর মোটরবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দু’জন সড়কের দুই দিকে পড়ে যায়। স্থানীয়রা আহত দু’জনকে উদ্ধার করে ময়নামতি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ সময় পুলিশ কর্মকর্তা রাকির অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে গুরুতর আহত রাফিকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

হাইওয়ে পুলিশের সহকারী উপ-পরিদর্শক আবদুর রশিদ জানান, রাকি চন্দ্র সিংহ নামের একজন পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। দুর্ঘটনাস্থল থেকে মোটরবাইক দুটি উদ্ধার করা হয়েছে।