কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি মহিউদ্দিন সম্পাদক রুবেল

প্রতিনিধি।

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। চান্দিনা উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মো. মহিউদ্দিনকে সভাপতি ও সাইফুল ইসলাম রুবেলকে সাধারণ সম্পাদক করে ২৪ সদস্যের আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়।

রবিবার রাতে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত ছাত্রলীগের দলীয় প্যাডে আগামী এক বছরের জন্য ওই কমিটির অনুমোদন দেন।

নব গঠিত কমিটির সভাপতি মো. মহিউদ্দিন চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের মোহাম্মদ উল্লাহ’র ছেলে। সে চান্দিনা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি। সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল কুমিল্লার দেবিদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের প্রেমু গ্রামের আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলামের ছেলে।

কমিটিতে তোফাজ্জল হোসেন সাদ্দাম, মেহেদী হাসান সৈকত, সাইফ জালাল অনি, আরিফুল ইসলাম, রাজু ফকির, রবিউল ইসলাম শিশির, তন্ময় বক্সী রাজু, মো. জহির উদ্দিন, ফাহাদ, মো. আবু ছাইন সানি, রাতুল রহমান আশিককে সহ-সভাপতি করা হয়। আহম্মেদ শাকিল, রাসেল আহমেদ শুভ, অনুপম দেবনাথ আদিত্য, সুব্রত মল্লিক, রায়হান ইসলাম শান্ত, সারোয়ার হোসেন রাকিব, আনোয়ার হোসেন বাপ্পুকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়। মো. রায়হান মিয়াজী, মো. আলিফ, মো. সাহাবুদ্দিন সরকার, মো. মতিউর রহমানকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

এছাড়া কুমিল্লা উত্তর জেলার ছাত্রলীগ নেতা সফিক তুহিন ও মো. আসাদুর রহমান রনিকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়।