কুমিল্লা -২ আসনে মজিদ অথবা শফিককে মনোনয়নের দাবি

হোমনা ও মেঘনা আওয়ামী লীগের যৌথসভা

 

অফিস রিপোর্টার।।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে কুমিল্লা -২ ( হোমনা ও মেঘনা) আসনে তৃণমূল থেকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ার দাবি জানিয়েছেন নেতাকর্মীরা।  শনিবার মেঘনা উপজেলার লুটেরচর শিকদার কমিউনিটি সেন্টারে হোমনা ও মেঘনা উপজেলা আওয়ামী লীগের যৌথসভায় ওই দাবি জানানো হয়।
সভায় হোমনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো আবদুল মজিদ অথবা মেঘনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুল আলমের যেকোন একজনকে দলীয় মনোনয়ন দেওয়ার দাবি জানানো হয়।
মেঘনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুল আলমের সভাপতিত্বে সভা শুরু হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমিন। বিশেষ অতিথি ছিলেন হোমনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো আবদুল মজিদ। বক্তব্য রাখেন মেঘনা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, হোমনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কে এম ছিদ্দিকুর রহমান আবুল, মেঘনা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবদুস সালাম, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন শিশির।
হোমনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  এ কে এম ছিদ্দিকুর রহমান আবুল বলেন, আমরা আবদুল মজিদ ও শফিকুল আলমের মধ্য থেকে যেকোন একজনকে দলীয় প্রার্থী চাই। কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম রুহুল আমিন সাহেব কে বলছি, আপনি আমাদের বার্তা নেত্রী কে পৌঁছে দিন।’
হোমনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক মিয়া বলেন, তৃণমূল আমরা কষ্টে আছি। বিএনপির আমলেও এতো কষ্টে ছিলাম না। আমরা মজিদ, শফিকুল একজন কে চাই।

মেঘনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ মিয়া রতন শিকদার বলেন, আমরা দুই উপজেলার নেতাকর্মী ও চেয়ারম্যানরা এক। আমরা তৃণমূল থেকে আওয়ামী লীগের মনোনয়ন মজিদ ও শফিকুল থেকে পেতে চাই।
মেঘনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুল আলম বলেন, দুই উপজেলার আওয়ামী লীগের নেতারা একজোট। আমি আর মজিদ স্যার প্রার্থী। আমরা তৃণমূলের প্রার্থী চাই।
হোমনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মজিদ বলেন, তৃণমূল থেকে দলের প্রার্থী চাই। এলাকায় আওয়ামী লীগকে সুসংগঠিত করেছি দলের ভালো প্রার্থীর জন্য।
কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম রুহুল আমিন বলেন, আপনাদের তৃণমূলের বার্তা নেত্রীর কাছে পৌঁছে দেব। সবাই একজোট হয়ে যৌথ সভা করেছেন, দলকে শক্তিশালী করুন।