দাউদকান্দি-তিতাসকে গুলশান-বনানীর আদলে সাজাতে চান ইঞ্জিনিয়ার সবুর

অফিস রিপোর্ট ।। 

আগামী সংসদ নির্বাচনে দল থেকে মনোনয়ন পেলে এবং বিজয়ী হলে দাউদকান্দি-তিতাসকে গুলশান-বনানীর আদলে সাজাতে চাই। শনিবার (১১ নভেম্বর) সন্ধ্যায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ ( আইইবি) কুমিল্লা কেন্দ্রে আয়োজিত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এ কথা বলেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।

তিনি বলেন, আমি মনোনয়ন পাবার ব্যাপারে শতভাগ আশাবাদী। মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে এলাকায় একটি মেডিকেল কলেজ, ভোকেশনাল ইনস্টিটিউট প্রতিষ্ঠা করব। দাউদকান্দি-তিতাস মাছের জন্য বিখ্যাত, এখানে ফিশারিজ ইনস্টিটিউট স্থাপন করব। ট্যাক্সকে ডিজিটাইজ করা, যানজটমুক্ত দাউদকান্দি-তিতাস, রাস্তাঘাট প্রশস্তকরণ, তিতাসকে বন্যা মুক্ত করা, আইটি ভিলেজ প্রতিষ্ঠা, দুই ফসলি জমিকে তিন ও চার ফসলি করার উদ্যোগ গ্রহণ করব। এছাড়া শিক্ষাকে আধুনিক ও সুন্দর পরিবেশ গঠনের লক্ষ্যে কাজ করব। দাউদকান্দি-তিতাসে মাদক ও খুনোখুনির ঘটনা নির্মূলে কাজ করব।

তিনি বলেন, দাউদকান্দির সাথে তিতাসকে যুক্ত করে কুমিল্লা-১ আসন পুনর্গঠন করা হয়েছে। এ দুই উপজেলার মানুষের সাথে আমার দীর্ঘদিনের হৃদ্যতাপূর্ণ সম্পর্ক। তারা সবাই এক হয়ে আমার জন্য কাজ করবেন।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন আইইবি কেন্দ্রীয় কমিটির সম্মানী সহকারী সম্পাদক  আবুল কালাম হাজারী, আইইবি কুমিল্লা কেন্দ্রের সাবেক চেয়ারম্যান প্রকৌশলী আবুল বাশার,আইইবি কেন্দ্রীয় কমিটির সদস্য  জুনায়েদ আনোয়ার ও  এন আমিন প্রমুখ।