কেন্দ্রে গিয়ে ভোট দিয়ে আপনাদের প্রতিনিধি নির্বাচিত করবেন-আইনমন্ত্রী

 

 

উপজেলা রিপোর্টার,আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া)।।

আইনমন্ত্রী আনিসুল হক বিএনপির সমালোচনা করে বলেন, খালেদা জিয়া ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারি জনগণের কোন অংশগ্রহণ ছাড়াই ভোট করেছিলেন ,যেহেতু জনগণের  অংশীদারিত্ব ছিল না সেহেতু দেড় মাসের মধ্যে তাকে পদত্যাগ করতে হয়েছিল। সেইটার ধারাবাহিকতায় তারা যেহেতু ভোট না দিয়ে পাস করা সংস্কৃতিতে বিশ্বাস করে বলেই আপনাদের এখন বলছে ভোট দিতে যাইয়েন না। আপনারা আগামী ৭ জানুয়ারি নির্বাচনে ভোট কেন্দ্রে গিয়ে নৌকায় আমাকে ভোট দিয়েন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে আখাউড়া উপজেলার আখাউড়া উত্তর ইউনিয়নের নির্বাচন পরিচালনা কমিটি’র আয়োজনে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, একটি কুচক্রী মহল এই নির্বাচন বর্জন করেছে তারা শুধু নির্বাচন বর্জন করেই ক্ষান্ত হয়নি। তারা এখন চেষ্টা করছে মানুষকে ভোট কেন্দ্রে না যেতে।  আমি বিশ্বাস করি আপনারা কেন্দ্র গিয়ে ভোট দিয়ে আপনাদের প্রতিনিধি নির্বাচন করবেন।

আখাউড়া উত্তর ইউনিয়নের নির্বাচন পরিচালনা কমিটি’র চেয়ারম্যান মো. মজিবুর রহমান নান্নুর সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, আখাউড়া উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মো. শাহজাহান, সাবেক চেয়ারম্যান মো. হান্নান ভূইয়া স্বপন,উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ সাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।