গাঁজার মালিক আওয়ামী লীগ নেতা!

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ভারতীয় ১৫ কেজি গাঁজাসহ মো. ইসমাইল মিয়া ও মেহেদি হাসান খায়রুল নামে দু’জনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের জিজ্ঞাসাবাদে জানতে পারেন ওই গাঁজার মালিক আওয়ামী লীগ নেতা! এই ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানায় মামলা দায়ের শেষে গ্রেপ্তারকৃতদেরকে পাঠানো হয় জেলহাজতে।
বুধবার (১৫ জুলাই) দায়ের করা পুলিশের মামলায় অভিযোগ করা হয়েছে, ওই গাঁজার মালিক মো. আরমান প্রকাশ হাতকাটা আরমান ও কুদ্দুস নামে দুইজন। গ্রেপ্তারকৃতরা পুলিশকে জানিয়েছে, এর আগেও টাকার বিনিময়ে তারা গাঁজা বহন করে। উপজেলার আড়াইবাড়ির গ্রামেন মো. ইউনুস খানের পুত্র মো. আরমান পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক বলে নিশ্চিত করেন সাধারণ সম্পাদক মো. মানিক মিয়া। মামলা হাওয়ার বিষয়টি জানেন বলে জানিয়েছেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল করিম।
বিজ্ঞাপন
কসবা থানার উপ-পরিদর্শক (এস. আই) মো. নূরে আলম দায়ের করা মামলা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে তালতলা এলাকায় অভিযান চালিয়ে ১৫ কেজি গাঁজাসহ ইসমাইল ও মেহেদি নামে দুইজনকে আটক করা হয়। আটককৃতরা জিজ্ঞাসাবাদে জানায় আরমান ও কুদ্দুছের কাছে দেয়ার জন্য তারা এসব গাঁজা এনেছেন চুক্তির বিনিময়ে। এর আগেও একইভাবে তাদের কাছে গাঁজা পাঠানো হয়েছে।