গ্লোবাল ইউনিক একাডেমীতে শিশু শিক্ষার্থীদের বরণ

গ্লোবাল ইউনিক একাডেমীতে গতকাল শিশু শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষাবিদ ও ক্রীড়া ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ শফিকুর রহমান। গ্লোবাল ইউনিক একাডেমীর অধ্যক্ষ উত্তম বহ্নি সেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো অতিথি ছিলেন ক্রীড়া সংগঠক ও বাচিক শিল্পী বদরুল হুদা জেনু, বীরমুক্তিযোদ্ধা মিয়া মো. আলাউদ্দিন, সাংবাদিক মোতাহার হোসেন মাহবুব, জেলা কালচারাল অফিসার সৈয়দ আয়াজ মাবুদ, মাছরাঙা টেলিভিশনের কুমিল্লা প্রতিনিধি জাহাঙ্গীর আলম ইমরুল, গাজী টেলিভিশনের কুমিল্লা প্রতিনিধি সেলিম রেজা মুন্সি, বৈশাখী টেলিভিশনের কুমিল্লা প্রতিনিধি আনোয়ার হোসেন এবং এশিয়ান টিভির আলমগীর কবির।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করে জান্নাতুল আমরিন সাদিয়া এবং পবিত্র গীতা পাঠ করে অসীম চক্রবর্তী। তারপর সমবেত কণ্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। সহকারী শিক্ষিকা মল্লিকা দে এর পরিচালনায় জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানিয়ে একটি দেশাত্মবোধক ডিসপ্লে প্রদর্শন করে দেবোত্তম বহ্নি সেন, অথৈ চক্রবর্তী, সুস্মিতা সরকার, পূজা বৈদ্য ও নয়ন সাহা।
এরপর অনুষ্ঠানের অতিথিবৃন্দ নবীন শিশু শিক্ষার্থীদের বেলুন-চকলেট দিয়ে বরণ করে নেন। বর্ণিল এই মুহূর্তটি চলে নবীন-প্রবীণের প্রাণোচ্ছল উচ্ছ্বাস আর ভালোবাসার মধ্যদিয়ে। এসময় নবীন শিক্ষার্থীদের মনে যে রং লেগেছে তার আবহ তুলে ধরে নজরুল সঙ্গীত পরিবেশন করে দেবোত্তম বহ্নিসেন। সমগ্র অনুষ্ঠানে উপস্থাপনা করেন সহকারী শিক্ষিকা মালবিকা দে। অনুষ্ঠান সহযোগিতায় ছিলেন সহকারী শিক্ষিকা সুচিত্র দে, তাহমিনা আক্তার বৃষ্টি ও প্রিয়া সাহা।-প্রেস বিজ্ঞপ্তি।