পবিপ্রবি ব্যবসায় প্রশাসনের নতুন ডিন আবুল বাসার খান

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন অনুষদের(এফবিএ) নতুন ডিনের দায়িত্ব পেলেন ইকোনমিক এন্ড সোসিওলজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর আবুল বাশার খান। পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত অনুষদের সিনিয়র প্রফেসর আবুল বাশার খানকে দায়িত্ব প্রদান করেন। তিনি কুমিল্লার বুড়িচং উপজেলার বাসিন্দা।
গত শনিবার বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন অনুষদের ডিন কার্যালয়ে দায়িত্ব হস্তান্তর করা হয়। উপস্থিত ছিলেন প্রাক্তন ডিন প্রফেসর বদিউজ্জামাল, সদ্য বিদায়ী ডিন একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস এর চেয়ারম্যান, প্রফেসর মোঃ জাকির হোসেন, প্রফেসর ড. মোঃ তাকিবুর রহমান, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ মুজাহিদুল ইসলাম, ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ নুর নবী, মার্কেটিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ ইমরানুল ইসলামসহ অনুষদের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।
প্রফেসর বদিউজ্জামালের সভাপতিত্বে সদ্য বিদায়ী ডিন প্রফেসর মোঃ জাকির হোসেনের নিকট থেকে প্রফেসর আবুল বাশার খান দায়িত্ব গ্রহণ করেন। এসময় অনুষদের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারী ফুল দিয়ে নতুন ডিনকে ফুল দিয়ে বরণ করে নেন।
নতুন ডিন প্রফেসর আবুল বাশার খান বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরকে ধন্যবাদ জানিয়ে বলেন,‘ শিক্ষা ও গবেষণার মান উন্নয়ন, অনুষদ থেকে জার্নাল প্রকাশ, ছাত্র শিক্ষক সম্পর্ক উন্নয়ন, শিক্ষা বান্ধব পরিবেশ তৈরি,ল্যাংগুয়েজ কাম আইটি ল্যাবকে উন্নয়ন ও শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধিতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো।’