ঘরে ঢুকে যুবককে হত্যা

প্রতিনিধি।।
কুমিল্লার বরুড়ায় নিজ ঘরে ঢুকে মো. শরীফ (৩০) নামের এক যুবককে হত্যা করা হয়েছে। বরুড়া পৌরসভার শালুকিয়া গ্রামের নিজ ঘর থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করেছে বরুড়া থানা পুলিশ। তিনি শালুকিয়া গ্রামের মৃত বাবুল মিয়ার বড় ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিবেশীরা শরীফের ঘরের দরজা খোলা ও তার দেহ মাটিতে পড়ে থাকতে দেখেন। ঘরের ভেতরে মাটিতে রক্তাক্ত অবস্থায় শরীফের মরদেহটি দেখতে পান। পুলিশের একটি টিম শরীফের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। কে বা কারা শরীফকে হত্যা করেছে এ বিষয়ে তারা কিছুই বলতে পারেনি।
স্থানীয়রা জানান, শরীফ দীর্ঘদিন যাবত মাদকাসক্ত। মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। তার নামে বরুড়া থানায় মাদকের একাধিক মামলা রয়েছে। ওই দিন তিনি ঘরে একা ছিলেন।
এ ব্যাপারে বরুড়া থানা অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন চৌধুরী জানান, আমরা শরীফের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করেছি। শরীরের বিভিন্ন ক্ষতের চি‎‎হ্ন দেখে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। আমরা হত্যাকারীদের চি‎িহ্নত করে আইনের আওতায় আনার জন্য অভিযান অব্যাহত রয়েছে। সন্ধ্যায় এই রিপোর্ট লেখা পর্যন্ত শরীফের পরিবারের পক্ষ থেকে থানায় কোন প্রকার মামলা দায়ের করা হয়নি।