চাঁদপুরের ফরিদগঞ্জে ট্রাকের ধাক্কায় ছাত্রলীগের ২কর্মী নিহত

 

চৌধুরী ইয়াসিন ইকরাম, চাঁদপুর :

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় গরুবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত, আহত হয়েছে ৩জন। ২৬ জুলাই রোববার রাত সাড়ে ১০টার দিকে চাঁদপুর-ফরিদগঞ্জ সদরের কাছিয়াড়া গ্রামের ব্রীজের দক্ষিণ পাশে তফাদার বাড়ির সামনে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের ৫নং ওয়ার্ড ইউপি সদস্য আলমগীর হোসেন বাবুল খন্দকারের ছেলে জিসান খন্দকার (২৩) ও একই বাড়ির হান্নান খন্দকারের ছেলে রাছেল খন্দকার (২২)। তাদের বাড়ি উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের গোয়ালভাওর এলাকায়। নিহত দু’জন সম্পর্কে চাচাতো-জাঠাতো ভাই। তারা অ্যাপাচি মোটরসাইকেলে করে ফরিদগঞ্জ বাজার থেকে বাড়ির দিকে যাওয়ার পথে এই দুর্ঘটনার শিকার হন।

আহতরা একই গ্রামের পাশের বাড়ির সমবয়সী রাকিব পাটওয়ারী (২০), মামুন বেপারী ও তারেক বেপারী। এ তিনজন পালসার নামের মোটর সইকেলের আরোহী ছিলেন। স্থানীয় লোকজনে আহতদের উদ্ধার করে ফরিদগঞ্জ ডায়াবেটিস হাসপাতালে ভর্তি করান।

বিজ্ঞাপন

দুর্ঘটনার পরপরই পুলিশ চালকসহ ট্রাকটি রায়পুর উপজেলা থেকে আটক করেছে।

ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, চাঁদপুরের হরিণাঘাট হয়ে ফরিদগঞ্জ দিয়ে চট্টগ্রাম যাচ্ছিল গরুবাহী ট্রাক (ঢাকা মেট্টো-ট-১৮-৭৪৫১)। এটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিকের মোটরসাইকেলকে সাজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহী নিহত হন।

 

বিজ্ঞাপন

তিনি আরো জানান,  ট্রাক জব্দ ও চালককে আটক করা হয়েছে। ঘাতক ট্রাকের চালকের নাম মোঃ রুস্তম (৪২)। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাওকাঠি গ্রামে তার বাড়ি। এ ঘটনায় ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।