চাঁদপুরে মাষ্টার্স ক্রিকেট কার্নিভাল অনুষ্ঠিত

চৌধুরী ইয়াসিন ইকরাম, চাঁদপুর  ॥

চাঁদপুরে সাবেক ক্রিকেটারদের নিয়ে মার্ষ্টাস ক্রিকেট কার্নিভাল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে চাঁদপুর স্টেডিয়ামে দিনব্যাপী বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা, ক্রিকেটারদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন সাবেক ক্রিকেটার ও ক্রীড়া সংগঠক খন্দকার মুজিবুর রহমান।

শুক্রবার ( ১২ মার্চ ) সকালে চাঁদপুর স্টেডিয়াম প্রাঙ্গন হতে কানির্ভাল উপলক্ষে বনাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী উদ্ধোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান।
র‌্যালীতে চাঁদপুর জেলা ও উপজেলার সাবেক ক্রিকেটার , তাদের পরিবার-পরিজনদের সদস্য সহ বিভিন্ন ক্লাবের কর্মকতা ও ক্রীড়া সংগঠকরা অংশ নেয়। র‌্যালীটি চাঁদপুর স্টেডিয়ামের গেট থেকে শুরু হয়ে পুরো শহর প্রদক্ষিন করে পুনরায় চাঁদপুর স্টেডিয়ামের প্যাভিলিয়ানের সামনে এসে শেষ হয়।
র‌্যালী শেষে দিনব্যাপী ক্রিকেট কার্নিভালের ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ক্রিকেট প্রতিযোগিতার উদ্ধোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল। উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও সাবেক ক্রিকেটার গোলাম মোস্তফা বাবুসহ সাবেক ক্রিকেটারগণ।

ক্রিকেট প্রতিযোগিতায় অংশ নেয় ( সাবেক ক্রিকেটারদের নিয়ে ) ৮ টি দল। দলগুলো হচ্ছেঃ-চাঁদপুর ওয়ারিয়র্স, চাঁদপুর ঈগলস, চাঁদপুর ব্লুজ, চাঁদপুর টাইটেনস, চাঁদপুর লায়ন্স, চাঁদপুর রিয়ন্স, চাঁদপুর হান্টার ও চাঁদপুর টাইর্গাস।