চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরী আর নেই

 

চাঁদপুর প্রতিনিধি ।।

চাঁদপুর প্রেসক্লাব সভাপতি, দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকার সম্পাদক ও প্রকাশক, চ্যানেল আই স্টাফ রিপোর্টার ও জাগো নিউজের চাঁদপুর জেলা প্রতিনিধি ইকরাম চৌধুরী চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি প্রাইভেট হসপিটালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ শনিবার (৮ আগস্ট) ভোর সাড়ে ৪টায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ১ মেয়ে, ৫ ভাই, ৩ বোনসহ বহু শুভাকাংখী রেখে যান এবং তার বয়স হয়েছিলো ৫৫ বছর। সকাল সাড়ে ৭টায় মরহুমের ছোট ভাই শরীফ চৌধুরী মৃত্যুর বিষয়টি গনমাধ্যমকে নিশ্চিত করেন। দুটি কিডনি অকেজো হয়ে যাওয়ার পর দীর্ঘদিন ঢাকা ও চাঁদপুরে চিকিৎসাধীন ছিলেন। সর্বশেষ অবস্থার অবনতি হলে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ জানান, দুপুরে ঢাকা থেকে তার কফিন নিজ বাসায় আনা হবে। এরপর বিকাল সাড়ে ৩টায় চাঁদপুর প্রেসক্লাবের সামনে এবং বিকাল সাড়ে ৫টায় চাঁদপুর সরকারি কজেল মাঠে নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

ইকরাম চৌধুরীর গ্রামের বাড়ী ফরিদগঞ্জ উপজেলার ২নং বালিথুবা ইউনিয়নের শোশাইরচর গ্রামে। পিতা মরহুম দোলোয়ার হোসেন চৌধুরী ছিলেন অবসরপ্রাপ্ত মহকুমা শিক্ষা অফিসার। তারা দীর্ঘ বছর চাঁদপুর শহরের নাজির পাড়া এলাকায় বসবাস করে আসছেন।