চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শান্ত ও সম্পাদক সুমন

জেলা রিপোর্টার,চাঁদপুর ॥

চাঁদপুর প্রেসক্লাবের ২০২৪ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি শাহাদাত হোসেন শান্ত (দৈনিক মানবকণ্ঠ) ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন (দৈনিক ইলশেপাড়)।

শনিবার (৩০ডিসেম্বর) বিকেলে চাঁদপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে নবগঠিত কমিটি অনুমোদন লাভ করে। কমিটি ঘোষণার পর নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানান প্রেসক্লাব নেতারা।

নবগঠিত কার্যকরি কমিটির অন্যানরা হলেন-সিনিয়র সহ-সভাপতি রহিম বাদশা (বাংলাভিশন), সহ-সভাপতি সোহেল রুশদী (দৈনিক চাঁদপুর খবর), সহ-সভাপতি রিয়াদ ফেরদৌস (জিটিভি), রোকনুজ্জামান রোকন (দৈনিক চাঁদপুর জমিন), সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ শওকত আলী (আলোকিত বাংলাদেশ), যুগ্ম-সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন লিটন (সাপ্তাহিক চাঁদপুর সকাল), মোরশেদ আলম (চ্যানেল আই) ও এমএ লতিফ ( দৈনিক আমাদের সময়)।

সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম রনি (দীপ্ত টিভি), চৌধুরী ইয়াসিন ইকরাম (দৈনিক খবর), কাদের পলাশ (যমুনা টেলিভিশন) ও এ কে আজাদ (চাঁদপুর দর্পণ), কোষাধ্যক্ষ তালহা জুবায়ের (এখন টেলিভিশন), প্রচার ও দপ্তর সম্পাদক শরীফুল ইসলাম (এনটিভি), সাহিত্য, প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ (চাঁদপুর প্রবাহ) ক্রীড়া সম্পাদক এম আর ইসলাম বাবু (সুদীপ্ত চাঁদপুর), সাংস্কৃতিক সম্পাদক আবদুস সালাম আজাদ (বাসস) সমাজকল্যাণ সম্পাদক শরীফ মো. আশরাফুল হক (সাপ্তাহিক আমাদের অঙ্গীকার), আপ্যায়ন ও বিনোদন সম্পাদক আশরাফুল আলম (আজকের খবর) তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুনাওয়ার কানন (মাইটিভি)।

নির্বাহী সদস্য কাজী শাহাদাত ( দৈনিক চাঁদপুর কণ্ঠ), অধ্যক্ষ জালাল চৌধুরী (দৈনিক জনকণ্ঠ), শহীদ পাটোয়ারী (চাঁদপুর বার্তা), বি এম হান্নান (ইনকিলাব), শরীফ চৌধুরী (আরটিভি) ইকবাল হোসেন পাটোয়ারী (দৈনিক চাঁদপুর প্রতিদিন), গিয়াসউদ্দিন মিলন (মেঘনা বার্তা), এএইচএম আহসান উল্লাহ (চাঁদপুর কণ্ঠ), আলহাজ ওচমান গণি পাটওয়ারী (দৈনিক চাঁদপুর প্রবাহ), মির্জা জাকির (যুগান্তর), লক্ষ্মণ চন্দ্রসূত্রধর (দেশটিভি), আল ইমরান শোভন (চ্যানেল ২৪) মুনির চৌধুরী (দিনকাল), ওমর পাটওয়ারী (চাঁদপুর প্রবাহ), আলম পলাশ (প্রথম আলো), ফারুক আহম্মদ (সময় টিভি) ও নেয়ামত  হোসেন (বাংলাদেশ প্রতিদিন)।