চান্দিনায় শ্বশুরের লাশের সাথে আসা জামাতার মৃত্যু

 

আমোদ ডেস্ক।।

শ্বশুরের লাশবাহী গাড়ির সাথে মোটরসাইকেল যোগে এসে গাড়ি চাপা পড়লেন এক ব্যক্তি। মঙ্গলবার ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার নাওতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম সফু (৫০) ঢাকা মহাখালী এলাকার আলী আহাম্মেদের ছেলে।
দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সালেহ আহম্মেদ জানান, শফিকুল তার শ্বশুরের লাশবাহী পিকআপ ভ্যানের সাথে নিজের মোটরসাইকেল যোগে ঢাকা থেকে চাঁদপুর কচুয়া উপজেলার রহিমানগর যাচ্ছিলেন। তিনি আগে এসে দাউদকান্দির গৌরিপুর দিয়ে চাঁদপুরে না গিয়ে ভুল করে কুমিল্লার চান্দিনা অংশের নাওতলা এলাকায় চলে আসেন।

 

এদিকে শ্বশুরের লাশ নিয়ে স্বজনরা গৌরিপুর অপেক্ষা করছেন। নাওতলায় পেছন থেকে একটি অজ্ঞাত গাড়ি ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলে মারা যান। এক পর্যায়ে পুলিশ লাশ উদ্ধার করতে গিয়ে দেখেন তার মোবাইল ফোনে কল এসেছে। পুলিশ ফোন রিসিভ করে জানতে পারেন স্বজনরা লাশ নিয়ে তার জন্য অপেক্ষা করছে।
তিনি আরো জানান,লাশ ও মোটর সাইকেলটি উদ্ধার করেছি। চাপা দেয়া গাড়িটি শনাক্ত করা যায়নি। স্বজনরা শ্বশুরের লাশ নিয়ে চাঁদপুর ও জামাতার লাশ নিয়ে ঢাকার উদ্দেশ্যে চলে যান।