চুরির দুই দিনেও খবর নেই শিশুর

মাহফুজ নান্টু। 
কুমিল্লা জেনারেল হাসপাতাল থেকে নবজাতক চুরির ঘটনায় দু’দিন পার হলেও খোঁজ মিলছে না। সন্তানের জন্য  হাসপাতালে চিকিৎসাধীন মায়ের বিলাপ থামছে না। পুলিশ বলছে তাদের অভিযান অব্যহত আছে।
গেলো রোববার সকাল সাড়ে ১০ টার দিকে কুমিল্লা জেনারেল হাসপাতালের বহিঃবিভাগ থেকে শিশুটি চুরি হয়। শিশুর মা আয়েশা বেগম বলেন, গত ৯ অগাস্ট তার অস্ত্রপাচারের মাধ্যমে তার কন্যার জন্ম হয়। তার স্বামী জসিম উদ্দিন কুমিল্লা ইপিজেডে কর্মরত আছেন। তাদের বাড়ি নগরীর বারপাড়া এলাকায়।
চুরি হওয়া নবজাতকের মা আয়েশা আরো  বলেন, আমার মেয়ের নাম রাখিনি। আমরা হাসপাতাল থেকে বাড়ি গিয়ে নাম রাখবো বলে পরিকল্পনা করেছি। আমার এইটুকুন সন্তান এখন কই আছে কিভাবে আছে কিছুই জানি না। প্রতিটা সেকেন্ড আমার কাছে বছর মনে হচ্ছে।  আমি আমার সন্তানকে ফিরে পেতে চাই।
গত রোববার সকালে শিশুটি দুধ পাচ্ছিলো না। তাই আয়েশার সঙ্গে থাকা তার মা নূরজাহান বেগম নাতনিকে বহিঃবিভাগে চিকিৎসক দেখাবেন বলে সিদ্ধান্ত নেন । সে জন্য অন্য এক  নারীর হাতে নাতনীকে তুলে দিয়ে যান। টিকেট কেটে এসে দেখেন তার নাতনীসহ ওই নারী উধাও। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসে। চলে অনুসন্ধান।
কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) কামরান হোসেন বলেন, সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে অভিযান করছি। অভিযান শেষে বিস্তারিত জানাবো।