চৌদ্দগ্রামে যুবককে কুপিয়ে রামদা নিয়ে নাচ, উদযাপন!

আমোদ প্রতিনিধি।।
কুমিল্লার চৌদ্দগ্রামে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় এক যুবককে কুপিয়ে আহত করা হয়। উপজেলার কোমারডোগা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর মামলা তুলে নিতে ভয় দেখিয়ে সম্প্রতি রামদা হাতে নিয়ে নাচানাচি করে দুই যুবক। এ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এ ঘটনা ফেসবুকে ছড়িয়ে পড়লে মঙ্গলবার ভোররাতে চৌদ্দগ্রাম উপজেলার কোমারডোগা এলাকা থেকে মেহেদী হাসানকে গ্রেপ্তার করে চৌদ্দগ্রাম থানা পুলিশ। হামলায় আহত ব্যক্তির নাম দেলোয়ার হোসেন। তিনি স্থানীয় ব্যবসায়ী। এ ঘটনায় সাতজনের নাম উল্লেখ করে ১৭ মে রাতে চৌদ্দগ্রাম থানায় মামলা করেন দেলোয়ার হোসেনের স্ত্রী আয়েশা আক্তার।

 

 রামদা হাতে উল্লাস করা দুইজন সদর দক্ষিণ উপজেলার রাজেশপুর গ্রামের মনির হোসেনের ছেলে মেহিদী হাসান(২৫) এবং চৌদ্দগ্রাম উপজেলার কোমরডোগা গ্রামের সিরাজ মিয়ার ছেলে রাসেল মিয়া (২৩)। তারা দেলোয়ারের ওপর হামলা মামলার আসামি। ভিডিওতে হিন্দি গানের তালে তালে লুঙ্গি তুলে তাদের উল্লাস করতে দেখা যায়।
চৌদ্দগ্রাম থানার ওসি শুভরঞ্জন চাকমা বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশীয় অস্ত্রসহ নাচানাচি বিষয়টি যাচাই করে তাকে গ্রেপ্তার করি। এছাড়া মেহদি হাসান নামে এই যুবক মাদক ব্যবসায় সাথে জড়িত। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে ।