ছাত্রলীগ নেতাকে গুলির মামলায় ৪দিনেও গ্রেফতার নেই

আমোদ প্রতিনিধি।।
কুমিল্লার হাসানপুর সরকারি কলেজের ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ সরকারের ওপর হামলা(২২) ও ওয়ার্ড ছাত্রলীগ নেতা তন্ময় সরকারকে(২০) গুলির মামলায় ৪দিনেও গ্রেফতার নেই কোন আসামি। গত শুক্রবার সন্ধ্যায় দাউদকান্দি পৌরসভার ৬নং ওয়ার্ডের দোনার চর সরকার বাড়ির সামনে এই গুলির ঘটনা ঘটেছে।
মামলা ও স্থানীয় সূত্র জানায়, গত বৃহস্পতিবার উপজেলা পরিষদ প্রাঙ্গণে কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন চলাকালীন সময়ে হাসানপুর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ ও পৌরসভা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হৃদয়ের সঙ্গে কথা কাটাকাটি। এরই জের ধরে হৃদয় শুক্রবার দোনারচর সরকার বাড়ির সামনে তার অনুসারীদেরকে নিয়ে জাহিদ সরকারকে চাপাতি দিয়ে কুপিয়ে আঘাত করে ও তন্ময় সরকারকে গুলি করে। এতে তার বুকে, কোমরে ও হাতে গুলি লাগে।
দাউদকান্দি মডেল থানায় এ বিষয়ে গত মাসের ৩০ জুলাই তন্ময় সরকারের ভাই সাব্বির সরকার বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এজাহার নামীয় আসামিরা হলেন,হৃদয়(২১),নাদিম (৩২), বরকত (৫০),গরীব (২২), দিলবার(৩৫), নিক্সন(২৬),বিজয়(২১), মহিউদ্দিন(২২), সিয়াম(২১), অনিক(২২), মাহবুব(২২), সবুজ(৩০), রনিসহ(২১) অজ্ঞাত ১২জন।
দাউদকান্দি মডেল থানার অফিসার-ইন-চার্জ মো.নজরুল ইসলাম জানান, এ ঘটনায় দাউদকান্দি মডেল থানায় একটি হত্যা চেষ্টা মামলা হয়েছে। এজাহার নামীয় ৪ নং আসামি জামিনে আছেন। অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।