ছাপচিত্রে জুনায়েদ মোস্তফার পরিচয় পর্ব 

আমোদ রিপোর্টার।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের ছাপচিত্র বিভাগের সাবেক শিক্ষার্থী জুনায়েদ মোস্তফার বহুমাত্রিক শিল্পকর্মের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 
গেলো ২৪ অক্টোবর চারুকলার জামাল ওসমান মিলনায়তনে ঢাকা বিশ্ববিদ্যালয় চারুকলা অনুষদের  ছাপচিত্র বিভাগের আয়োজনে “পরিচয় পর্ব” শিরোনামে শিল্পী জুনায়েদ মোস্তফা চৌধুরী তার জীবনের শিল্পকর্ম তুলে ধরেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  শিল্পী প্রফেসর রোকেয়া সুলতানা, ছাপচিত্র বিভাগের চেয়ারম্যান শেখ মোঃ রোকনুজ্জামান উজ্জ্বল , শিল্পী অধ্যাপক আনিসুজ্জমান  আনিস, ছাপচিত্র বিভাগের শিক্ষক শিল্পী জয়া শাহরীন হক এবং শিল্পী নাজীর আহমেদ খোকন ।
 এছাড়াও উপস্থিত ছিলেন শিল্পী রাশেদ কামাল রাসেল ও শিল্পী দিদারুল আলমসহ চারুকলা অনুষদের সকল ছাত্রছাত্রী ।
জোনায়েদ মোস্তফা বলেন, একজন শিক্ষার্থী শুধু ছবি আঁকবে তা নয়। সে চাইলে যে কোন সৃজনশীল কর্মে নিজেকে নিয়োজিত করবো। তার চারপাশটাই হবে তার ক্যাম্পাস। হাতের কাছে যা পাবে তা দিয়েই সৃষ্টিশীল কাজ করতে হবে। আমি ছবি আঁকি, শরীরচিত্র অঙ্কন করি, ভাস্কর্য করি। এসব কাজ আমাকে আনন্দ দেয়। এই আনন্দকে পুঁজি করে নতুন কিছু তৈরির চেষ্টা করি। তাই চারুকলা অনুষদের শিক্ষার্থীদের উদ্দেশ্য বলবো, সৃজনশীল কাজে যেসব আইডিয়া আছে,  যা তোমাদের  ভালো লাগে তাই করো। সফল হবে।