টাকা ছিনতাইয়ের অভিযোগে ৪ নারী আটক

 

অফিস রিপোর্টার।।

কুমিল্লার হোমনায় এক নারীর কাছ থেকে এক লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগে ৪জন নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। উপজেলা সদরের মেঘনা হাসপাতালের সামনে এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় ভুক্তভোগী নারীর পিতা মনু মিয়া বাদী হয়ে মঙ্গলবার থানায় একটি মামলা দায়ের করেছেন। আটককৃতরা হলেন, দাউদকান্দি উপজেলার গৌরীপুরের খালেক মিয়ার মেয়ে আঁখি সরকার(২০), তিতাস উপজেলার বৈদ্যার কান্দি গ্রামে চান মিয়ার মেয়ে শিউলি(২০), জিয়ারকান্দি গ্রামের রুবেল মিয়ার স্ত্রী মৌসুমী (২৫) ও রশিদ মিয়ার মেয়ে হাসিনা আক্তার (২৬)। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার পৌর এলাকার শ্রীমতি গ্রামের মনু মিয়ার মেয়ে শারমিন আক্তার গত সোমবার সকাল ১০টার দিকে ১লক্ষ টাকা সদরের সোনালী ব্যাংকে জমা দিতে যায়। এসময় ব্যাংকে ভিড় থাকায় সে টাকা জমা না দিয়ে বাড়ি ফেরার পথে উপজেলা সদরের মেঘনা হাসপাতালের সামনে আসলে চারজন নারী ছিনতাইকারী তাকে কৌশলে আটকে তার ব্যাগ থেকে ১লক্ষ টাকা নিয়ে যায়। এসময় তার চিৎকারে স্থানীয়রা তিনজন ছিনতাইকারীকে আটক করলেও অপর ছিনতাইকারী মৌসুমী পালিয়ে যায়। পরে আটককৃতদের ছাড়াতে এসে টাকাসহ আটক হয়। এলাকাবাসী ৪জনকে বিকেলে পুলিশে সোপর্দ করে। মঙ্গলবার দুপুরে ভূক্তভোগীর পিতা মনু মিয় বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

মনু মিয়া জানান, মেয়ে শারমিন সোনালী ব্যাংকে যায় টাকা জমা দিতে। ব্যাংকে ভিড় থাকায় সে টাকা জমা না দিয়ে বাড়িতে আসার পথে মেঘনা হাসপাতালের সামনে চারজন নারী ছিনতাইকারী মেয়েকে আটকে ব্যাগ থেকে ১ লক্ষ টাকা নিয়ে যায়।

হোমনা থানার অফিসার ইনচার্জ আবুল কায়েছ আকন্দ জানান, এক নারীর ব্যাগ থেকে কৌশলে টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ৪ জন নারীকে ধরে থানায় সোপর্দ করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আটককৃত ৪ জনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।