টিআইবি সাধারণ পর্ষদের সদস্য পদে নির্বাচিত কুমিল্লার জেনু

আবু সুফিয়ান রাসেল।।

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) সাধারণ পর্ষদে সচেতন নাগরিক কমিটি (সনাক) প্রতিনিধি নির্বাচনে নির্বাচিত হয়েছেন কুমিল্লার বদরুল হুদা জেনু। বৃহস্পতিবার দেশের ৪৫ টি সনাক শাখার সরাসরি ভোটে সাধারণ পর্ষদ প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রধান নির্বাচন কমিশনার শেখ মুহাম্মদ মঞ্জুর-ই-আলম জানান, ভোটার ৪৫ টি সনাকের মধ্যে ৪৪টি সনাক ভোট প্রদান করেছে। ছয়জন প্রার্থীর মধ্যে সর্বাধিক ভোট পেয়ে বিজয়ী হয়েছেন কুমিল্লা সনাক সদস্য বদরুল হুদা জেনু। তিনি ৪৪ ভোটের মধ্যে ১৮ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুক্তাগাছা সনাকের সভাপতি এখলাসুর রহমান জুয়েল ১০ ভোট পেয়েছেন। এছাড়াও সনাক চাপাইনবাবগঞ্জ, সনাক কুষ্টিয়া, সনাক পিরোজপুর ও সনাক নীলফামারীর সদস্য এবারের নির্বাচনে অংশ গ্রহণ করেন। সাধারণ পর্ষদে সদস্য পদের মেয়াদ আগামী দুই বছর।

কুমিল্লার বদরুল হুদা জেনু———— দেখুন ভিডিও—- এখানে  ক্লিক করুন।

 

নব নির্বাচিত সাধারণ পর্ষদের সদস্য সনাক কুমিল্লার সদস্য ও সাবেক সভাপতি বদরুল হুদা জেনু বলেন, দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনের সরাসরি ভূমিকা রাখার সুযোগ হয়েছে। বিভিন্ন সনাকের সদস্য যারা ভোট দিয়েছেন সবার প্রতি কৃতজ্ঞতা। যে ছয়জন প্রার্থী ছিলেন সবাই যোগ্য ছিলেন।

 

উল্লেখ্য- বদরুল হুদা জেনু বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ম্যানেজার। তিনি একজন ধারা ভ্যাষ্যকার ও আবৃত্তি শিল্পী। তিনি কুমিল্লার ক্রীড়া ও সামাজিক অঙ্গনের পরিচিত মুখ।