ট্রাক চাপায় কাপড় ব্যবসায়ীর মৃত্যু

প্রতিনিধি :
কুমিল্লার চৌদ্দগ্রামে ট্রাকচাপায় মোঃ শাহজালাল (২৬) নামের এক কাপড় ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শনিবার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার সংলগ্ন বালিকা বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহজালাল উপজেলার শুভপুর ইউনিয়নের খামার পদুয়া গ্রামের মৃত আবুল হাশেমের ছেলে। তিনি উপজেলার মুন্সীরহাট বাজারের শাহজালাল গার্মেন্টসের মালিক।
স্থানীয় মুন্সীরহাট বাজার ব্যবসায়ী কমিটির সেক্রেটারি আবুল বাশার বুলু জানান, শাহজালাল এবং অপর এক ব্যবসায়ী ঢাকায় মালামালের জন্য শনিবার ভোরে সিএনজি অটো রিকশা যোগে স্টার লাইন কাউন্টারের উদ্দেশ্যে রওনা দেন। এসময় সিএনজি অটোরিক্সাটি নতুন সড়ক হয়ে স্টার লাইন কাউন্টারের উদ্দেশ্যে পুরাতন সড়কে আসার সময় চট্রগ্রামগামী একটি ট্রাক সিএনজি অটো রিকশাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় শাহজালালকে পাশ্ববর্তী চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়। এসময় অপর ব্যবসায়ী এবং সিএনজি অটো রিকশা চালক গুরুতর আহত হয়েছে।
মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই গিয়াসউদ্দিন জানান, চট্টগ্রামগামী ট্রাক এবং সিএনজি অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আরেকজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আমরা ঘটনাস্থলে গিয়ে গাড়ি চলাচল স্বাভাবিক করি।