তিতাসের জেলা পরিষদ সদস্য প্রার্থী সাজ্জাদ সিকদারের মতবিনিময় সভা

প্রতিনিধি।।

আসন্ন ১৭ অক্টোবর কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদ-প্রার্থী সাজ্জাদ হোসেন সিকদার ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যদের সাথে নির্বাচনী মতবিনিময় সভা করেছেন।প্রচার-প্রচারণায় এগিয়ে এবং ভোটারদের ব্যপক সাড়া পাচ্ছেন বলে জানান তার কর্মীগন।

শনিবার বিকালে, কলাকান্দি ও ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় স্ব-স্ব ইউনিয়নের চেয়ারম্যানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুন্সি মজিবুর রহমান,যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী মো. নাসির উদ্দিন,শেখ ফরিদ প্রধান,বিশিষ্ট সমাজ সেবক মুরাদ হাসান রিপন সিকদার,উপজেলা আ.লীগের
সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শাহিনুল ইসলাম সোহেল সিকদার, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম.আহ্বায়ক মো.সারওয়ার হোসেন বাবু,উপজেলা যুবলীগের আহ্বায়ক ও কড়িকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মো.সাইফুল আলম মুরাদ,কলাকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মো. ইব্রাহিম সরকার,জিয়ারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান হাজী মো. আলী আশরাফ, সাতানী ইউনিয়নের চেয়ারম্যান মো.শামসুল হক সরকার, মজিদপুর ইউনিয়নের চেয়ারম্যান মো.জাহাঙ্গীর আলম সরকার,ভিটিকান্দি ইউনিয়নের চেয়ারম্যান বাবুল আহমেদ, নারান্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফুজ্জামান খোকা, কুমিল্লা উ জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শের-ই-আলম ,সদস্য গাজী মো.সিরাজুল ইসলাম,কড়িকান্দি ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো.ছাইদুর রহমান মেম্বার, ভিটিকান্দি ইউনিয়ন আ.লীগের সভাপতি এইচ এম একলাছ, কলাকান্দি ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক মো.মজিবুর রহমান মেম্বার, ভিটিকান্দি ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক মো. ফারুক সরকার,উপজেলা ছাত্র লীগের সভাপতি একে এম কামরুল হাসান তুষার ও সাধারণ সম্পাদক খায়রুল খন্দকার রুবেল, কুমিল্লা উ জেলা যুবলীগের সাবেক সদস্য মো.নজরুল ইসলাম কাজল।