দলের ছেলে কর্মীকে মারলেন কুবি ছাত্রলীগ নেত্রী

 

কুবি প্রতিনিধি॥
বিশ^বিদ্যালয়ের বাসে সিট রাখাকে কেন্দ্র করে নিজ দলের কর্মীকে থাপ্পড় মারার অভিযোগ উঠেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শেখ হাসিনা হল ছাত্রলীগের সভাপতি কাজী ফাইজা মাহজাবিনের বিরুদ্ধে। কুমিল্লা নগরী থেকে বিশ্ববিদ্যালয়গামী বাসে এ ঘটনা ঘটে। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেন ছাত্রলীগ কর্মী জাহাঙ্গীর আলম।

 

জাহাঙ্গীর আলম জানান, তিনি বিশ^বিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ছাত্রলীগ কর্মী। বুধবার সন্ধ্যায় বাস ছাড়ার আগে বন্ধুর জন্য খাতা দিয়ে সিট রাখেন জাহাঙ্গীর। ফাইজা এসে তার খাতা সিট থেকে ছুড়ে ফেলে দিয়ে অন্যজনকে সে সিটে বসায়। খাতা সরানোর কারণ জানতে চাইলে ফাইজা চিৎকার চেঁচামেচি শুরু করেন। এক পর্যায়ে জাহাঙ্গীরকে থাপ্পড় মারেন।

থাপ্পড় মারার বিষয় অস্বীকার করে ফাইজা বলেন, আমি অসুস্থ থাকায় সিটে বসেছি। সে (জাহাঙ্গীর) আমার সাথে খারাপ আচরণ করেছিল। আমি তার গায়ে হাত দেইনি।
এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, ঢাকায় আছি, বিশ্ববিদ্যালয়ে আসলে যে দোষী তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেব।

 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী বলেন, আমি বিষয়টি শুনেছি। তবে কেউ আমাকে লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেব।