দাউদকান্দিতে নারী-পুরুষকে বিবস্ত্র করে ভিডিও ধারণ

প্রতিনিধি।।
কুমিল্লার দাউদকান্দিতে নারী ও পুরুষকে একটি কক্ষে তাদের বিবস্ত্র করে ভিডিও ধারণ করেছে কয়েকজন যুবক। ৩ মিনিট ৮ সেকেন্ডের একটি ভিডিও ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করা হয়। এতে পুরো সময়টাই ওই যুবক যুবতী বিবস্ত্র করার হাত থেকে রক্ষা পেতে ৪ যুবকের নিকট বার বার অনুরোধ করতে দেখা যায়। ভিডিওটি দাউদকান্দি এলাকার বলে নিশ্চিত করেছেন দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক।
শুক্রবার ওই ভিডিওতে দেখা যায়, একটি কক্ষে দুই নারী পুরুষকে শরীরের কাপড় খোলার চেষ্টা করছেন ৪ থেকে ৫ যুবক। এ সময় ওই নারীকে বলতে শুনা যায় ‘ ভাই ভাই যেভাবেই হোক টাকা জোগাড় করে দেব।’ কিন্তু এসব কথার কর্ণপাত না করেই বার বার তাদের শরীরের বস্ত্র খোলার চেষ্টা করা হয়। এক পর্যায়ে প্রথমে পুরুষ এবং পরে নারীর মাথার চুল ধরে তার শরীরের সকল কাপড় খুলে ফেলা হয়। উভয়কে এক সাথে দাঁড় করিয়ে ভিডিও করা হয়। তবে উভয়ের সম্পর্ক কি তা জানা সম্ভব হয়নি।
দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি ভিডিওটি উপজেলার গৌরিপুর এলাকার। তবে ভিকটিমদ্বয়কে খুঁজে পেলে ঘটনার কারণ ও জড়িতদের বিষয়ে বিস্তারিত জানা যাবে। ওসি আরও বলেন, বিভিন্ন মাধ্যমে প্রাথমিকভাবে জানা গেছে ভিডিওটি গত বছরের মার্চ মাসের। গত ২ দিন আগে ভিডিও বিভিন্ন সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে পুলিশ ভিকটিমদের পরিচয় শনাক্তের চেষ্টা করে যাচ্ছে।
পুলিশ সুপার আবদুল মান্নান বলেন. অপরাধী শনাক্ত প্রায়। নারী ভিকটিমকে পাওয়া যাচ্ছে না। পুরুষ ভিকটিম দেশের বাইরে রয়েছে। এমন অমানবিক কাজের সাথে যারা জড়িত আছে তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে।