দাউদকান্দিতে মহাসড়কে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

 

আমোদ রিপোর্টার।।

ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দিতে বিল্লাল হোসেন (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন। মহাসড়কের দাউদকান্দি টোল প্লাজা এলাকায় এই খুনের ঘটনা ঘটে। মঙ্গলবার খুনের ঘটনায় নিহতের ভগ্নিপতি ইব্রাহিম খলিল বাদী হয়ে দাউদকান্দি মডেল থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। নিহত বিল্লাল হোসেন শরীয়তপুরের সখিপুর উপজেলার আজিজবালারকান্দি গ্রামের ইয়াসিন মাহমুদের ছেলে। তিনি স্যামসাং কোম্পানিতে চাকরি করতেন। গত বছর বিয়ে করেছিলেন তিনি।

মামলার বাদী ইব্রাহিম খলিল, নিহতের চাচা আক্তারউজ্জামান ও পুলিশ সূত্র জানায়, সোমবার বিকেলে বিল্লাল নিজ বাড়ি থেকে তাঁর মোটর সাইকেল যোগে ভগ্নিপতি ইব্রাহিম খলিল ও খালাতো ভাই ইলিয়াস হোসেনকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। তাঁরা ফেরি দিয়ে প্রথমে চাঁদপুর আসে। এরপর চাঁদপুরের মতলব হয়ে দাউদকান্দির টোলপ্লাজায় পৌঁছায়। সেখানে পুলিশি ঝামেলা এড়াতে ইব্রাহিম ও ইলিয়াস মোটরসাইকেল থেকে নেমে হেঁটে টোলপ্লাজা পার হচ্ছিল। রাত সাড়ে ৯টায় বিল্লাল টোল প্লাজা থেকে ১শ’ গজ সামনে গেলে ৭/৮ জন ছিনতাইকারী বিল্লালকে আক্রমণ করে। এ সময় ভগ্নিপতি ইব্রাহিম ও খালাতো ভাই ইলিয়াস এসে তাদের বাধা দিলে ছিনতাইকারীদের একজন বিল্লালের বুকে ছরিকাঘাত করে পালিয়ে যায়। এতে বিল্লাল ঘটনাস্থলেই মারা যায়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

মঙ্গলবার দুপুরে দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যার ঘটনায় নিহতের ভগ্নিপতি ইব্রাহিম বাদী হয়ে অজ্ঞাত ৭/৮ জন আসামি করে মামলা দায়ের করেছেন। আমরা আসামিদের গ্রেফতারে অভিযান পরিচালনা করছি।