ব্রাহ্মণবাড়িয়ায় শ্বশুর বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বিপুল

 

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
গার্মেন্টস ম্যানেজার সাইফুল ইসলাম বিপুল। বিয়ের পর প্রথমবার শ্বশুরালয়ে বেড়াতে আসা। কিন্তু তাকে ফিরতে হলো লাশ হয়ে! পাঁচতলা ভবনের ছাদে আত্মীয়দের সঙ্গে আড্ডা দেয়ার ফাঁকে ইউটিউবে ভিডিও দেখার সময় হঠাৎ ছাদ থেকে পড়ে মর্মান্তিকতার শিকার হন বিপুল। ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের।
সোমবার (১৭ মে) রাতে জেলা শহরের শিমরাইলকান্দি পাওয়ার হাউজ রোড ঘটে এই মর্মান্তিকতা। নিহত সাইফুল ইসলাম বিপুল (৩১) নারায়ণগঞ্জ জেলার গলাচিপা উপজেলার হেলাল মিয়ার পুত্র। তিনি নারায়ণগঞ্জে একটি গার্মেন্টসে ম্যানেজার পদে চাকরি করতেন৷ ঈদের ছুটিতে শ্বশুরালয়ে এসেছিলেন বেড়াতে। ১৮ মে মঙ্গলবার স্ত্রী শায়লাকে নিয়ে নিজের বাড়ি যাবার কথা থাকলেও গেলেন লাশ হয়।
নিহতের পরিবার, ঘটনার প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, গত ডিসেম্বর মাসের ১৬ তারিখ ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের শিমরাইলকান্দি পাওয়ার হাউজ রোড এলাকার হাবিবা আক্তার শায়লার সাথে পারিবারিকভাবে বিয়ে হয় নারায়ণগঞ্জের গার্মেন্টস ম্যানেজার সাইফুল ইসলাম বিপুলের। ঈদের ছুটি পেয়ে গত ২৮ রমজান (১২ মে) শ্বশুরালয়ে বেড়াতে আসেন বিপুল। বিয়ের পর এটাই ছিলো শ্বশুরালয়ে তার প্রথম বেড়াতে আসা। সোমবার রাতে পাঁচতলা ভবনের ছাদে আত্মীয়-স্বজনদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন বিপুল। রাত সাড়ে ১০ টার দিকে আড্ডার ফাঁকে মোবাইলে ইউটিউবে ভিডিও দেখার সময় হঠাৎ ছাদ থেকে পড়ে যায় বিপুল। গুরুতর আহত অবস্থায় বিপুলকে উদ্ধধার করে আড়াইশ’ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘ভবন থেকে পড়ে এক ব্যক্তির নিহতের ঘটনায় পুলিশ খোঁজখবর নিচ্ছেন। ময়না তদন্তের পর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’