দেবরের পেট্রোলের আগুনে ঝলসে গেছেন ভাবি

 

 মোহাম্মাদ হেদায়েতুল্লাহ্ ,নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) ।।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর  উপজেলার রছুল্লাবাদ ইউনিয়নের উত্তর দারেরা গ্রামে দেবরের দেয়া পেট্রোলের আগুনে ঝলসে গেছে ভাবির শরীর। মাদকাসক্ত দেবরের ক্ষোভের আগুনে মৃত্যু যন্ত্রণায় হাসপাতালে কাতরাচ্ছেন ভাবি লতিফা বেগম (৪২)। পেট্রল ঢেলে গায়ে আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়ার চেষ্টার অভিযোগ উঠেছে দেবরের বিরুদ্ধে। রোববার (১৯ মার্চ) উপজেলার রসুলুল্লাহবাদ ইউনিয়নের উত্তর দাররা গ্রামে এই ঘটনা ঘটে। লতিফা বেগম ওই এলাকার মো. জাকারিয়ার স্ত্রী। তিনি আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

লতিফা বেগমের স্বামী মো. জাকারিয়া জানান, কয়েকদিন আগে আমার ছোট ভাই জালাল মিয়ার সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল। এ নিয়ে ক্ষুব্ধ ছিল জালাল। দুপুরে আমি বাড়িতে ছিলাম না। লতিফা পিঠা তৈরি করছিল। এই সুযোগে জালাল পেছন থেকে লতিফার গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে আগুনে তার সারা শরীর ঝলসে যায়।

এ বিষয়ে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুদ্দিন আনোয়ার বলেন, অভিযুক্ত দেবর জালাল একজন মাদকাসক্ত। পারিবারিক বিবাদ নিয়ে সে এই কাজটি করেছে। অগ্নিদগ্ধ লতিফা বেগম ঢাকায় চিকিৎসাধীন। অভিযুক্ত দেবর পালিয়ে গেছে। এ ঘটনায় এখনো লিখিত কোনো অভিযোগ না পাওয়া গেলেও ব্যবস্থা নেয়া হচ্ছে।