দেবিদ্বারে ঈগলের পক্ষে কাজ করায় যুবকের ওপর হামলা

প্রতিনিধি।।
কুমিল্লার দেবিদ্বারে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঈগল প্রতীকের পক্ষে কাজ করায় মোঃ ছবির হোসেন (২৭) নামের এক যুবকের দুটি হাত ও এক পা ভেঙ্গে দেয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটে উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের জাফরগঞ্জ বাজারে। শনিবার বিকালে ছবির হোসেনের বড় ভাই সোহাগ মিয়া বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
চিকিৎসারত ছবির হোসেন জানান, নির্বাচনে নৌকার পক্ষে কাজ করার জন্য আমাকে অনেক চাপ প্রয়োগ করেছে সাবেক চেয়ারম্যান সোহরাব হোসেন ও গঙ্গামন্ডল গ্রামের আওলাদ। নৌকার পরাজয়ের পরও আমাকে বিভিন্ন ভাবে তারা হুমকি দিয়ে আসছিলো। শুক্রবার রাতে কলেজ গেইটে আওলাদ, অপু, আক্তার, কামালসহ আরো কিছু লোক আমার সিএনজি অটো রিকশা থামিয়ে গলায় ছুরি ধরেন। ওই জায়গা থেকে তারা জোরপূর্বক ভাবে তুলে একটি নির্জন জায়গায় নিয়ে আমাকে অনেক মারধর করে এবং আমার হাত পা ভেঙ্গে গঙ্গামন্ডল এলাকার তিতু মিয়ার বাড়ির পাশে কবরস্থানের নিকট ফেলে যায়। আমার সিএনজি অটো রিকশা, মোবাইল ফোন ও সাথে থাকা টাকা নিয়ে পালিয়ে যায় তারা। আমি অনেক আকুতি মিনতি করে তাদের পা ধরেও রক্ষা পাইনি। স্থানীয়রা দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ ব্যাপারে দেবিদ্বার থানার ওসি নয়ন মিয়া জানান, অভিযোগ পেয়েছি। প্রাথমিক তদন্ত চলছে। ঘটনার সত্যতা পেলে মামলা নেওয়া হবে।