দেবিদ্বারে ফোন করে ডেকে নিয়ে মারধরের অভিযোগ

দেবিদ্বার প্রতিনিধি:
কুমিল্লার দেবিদ্বারে পূর্ব শত্রুতার জের ধরে এক যুবককে মারধর করে গুরুত্বর আহতের ঘটনা ঘটেছে। ওই যুবক জয়পুর গ্রামের মোঃ মফিজুল ইসলাম খানের ছেলে মোঃ ইমরান খান। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার জয়পুর চাঁন মিয়া সুপার মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় আহত যুবকের বাবা বাদি হয়ে তিন জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪/৫ জনের নামে দেবিদ্বার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, আহত ইমরান খানের পরিবারের সাথে জয়পুর গ্রামের মোঃ ফরিদ উদ্দিন খানের  পারিবারিক ও সামাজিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। তারই জেরে গতকাল বৃহস্পাতবার সন্ধ্যায় মোঃ মাসুম খান ইমরান খানকে জরুরি কথা আছে মর্মে মোবইল ফোনে চাঁন মিয়া মার্কেটে ডেকে নিয়ে যায়। পরে সেখানে তাদের কথা কাটাকাটি হলে মাছুম খানের নেতৃত্বে অভিযোগের ২ ও ৩নং বিবাদী একই গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম এবং মৃত বাচ্চু মিয়ার ছেলে মহি উদ্দিন মহিন সরকার এলাপাথারী কিল-ঘুষি এবং শ্বাসরোধ করে হত্যার চেষ্টা ও মাটিতে ফেলে লাথি-মুড়া দিয়ে গুরুত্বর আহত করেন। পরে স্থানীয়রা ইমরানকে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এবিষয়ে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর জানান, আমি অভিযোগ পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। প্রাথমিক তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।