‘দেশজুড়ে বিরাজমান ছাত্রলীগ-যুবলীগের ধর্ষণ মহামারি’

 

আমোদ প্রতিনিধি।।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, দেশজুড়ে বিরাজমান ছাত্রলীগ-যুবলীগের ধর্ষণ মহামারি। সরকারি দলের নেতা-কর্মী ও ক্যাডারদের জন্য মা-বোনদের সম্ভ্রমের নিরাপত্তা নেই। তাদের সিরিজ ধর্ষণের ঘটনায় জাতি হিসেবে আমরা লজ্জিত। ভোট ডাকাতির মাধ্যমে তারা ক্ষমতায় এসে দেশকে একটি মৃত্যুকুপে পরিণত করেছে। সরকারি দলের ধর্ষণ,চাঁদাবাজি, করোনা প্রতিরোধে চরম ব্যর্থতা,করোনা নমুনা ও ক্যাসিনো কেলেংকারী, সকল ক্ষেত্রে সীমাহীন দুর্নীতি ও খুনখারাবির প্রধান কারণ দেশের গণতন্ত্রহীনতা এবং বিচারহীনতা।

ড. মোশাররফ মঙ্গলবার কুমিল্লার দাউদকান্দি সদরে তাঁর বাসভবনে দাউদকান্দি উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থীদের সমর্থনে পৌর বিএনপি আয়োজিত এক মতবিনিময় সভায় এইসব কথা বলেন।

তিনি বলেন,দেশকে মহাবিপর্যয় থেকে বাঁচাতে ফ্যাসিস্ট সরকারকে হটাতে হবে। এই জন্য আগামী ২০ অক্টোবর উপজেলা নির্বাচনে ধানের শীষের প্রার্থীদের বিজয়ী করতে হবে।
দাউদকান্দি পৌর বিএনপি’র সভাপতি ন‚র মোহাম্মদ সেলিম সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন, বিএনপি নেতা একেএম শামছুল হক, আবুল হাসেম, মিঞা মো. মিজানুর রহমান, এম.এ লতিফ ভূঁইয়া, ভিপি জাহাঙ্গীর আলম, দাউদকান্দি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাইফুল আলম ভ‚ঁইয়া, ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. রুহুল আমিন ও ফরিদা ইয়াসমিন ডলি প্রমুখ। পরে বিএনপি নেতা ড.খন্দকার মারুফ হোসেনের নেতৃত্বে দাউদকান্দি বিএনপির কার্যালয়ের সামনে থেকে দলীয় প্রার্থীদের সমর্থনে পৌর সদরে একটি মিছিল বের করেছে।