নবীনগরে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে অনুষ্ঠিত হলো কোরআন তেলাওয়াত প্রতিযোগিতার ফাইনাল পর্ব ও পুরস্কার বিতরণ। শনিবার (১৩ মার্চ) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে মরহুম জহিরুল হক খসরু মাস্টার চ্যারিটেবল ট্রাস্ট আয়োজিত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল এম.পি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীর মাঝে নগদ টাকা, সম্মাননা ক্রেস্ট এবং হেলথ কার্ড প্রদান করেন।
শনিবার বেলা ১১ টায় মরহুম জহিরুল হক খসরু মাস্টার চ্যারিটেবল ট্রাস্টের সভাপতি মো. জাহাঙ্গীর মিয়ার সভাপতিত্বে ও রবিন সাইফের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক, ব্রাহ্মনবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন নবীনগর উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, নবীনগর থানার ওসি (তদন্ত) নূরে আলম, নবীনগর প্রেস ক্লাবের সভাপতি জালাল উদ্দিন মনির, উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মাহাবুব আলম লিটন, ট্রাস্টের সমন্বয়ক রিফাতুল হক প্রমুখ। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ১০ জন বিজয়ীর মাঝে পুরস্কার প্রদান করেন। তন্মধ্যে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়া আশরাফুল ইসলামকে নগদ ৩০  হাজার টাকা, সম্মাননা ক্রেস্ট এবং হেলথ কার্ড প্রদান করা হয়।
উল্লেখ্য, ট্রাস্টের উদ্যোগে বছরব্যাপী নবীনগর উপজেলার ২১টি ইউনিয়ন এবং একটি পৌরসভার ৬৫ টি মাদ্রাসার এক হাজার ১০০ শিক্ষার্থী উপজেলার সাতটি ভেন্যুতে এই প্রতিযোগিতায় অংশ নেয়। তারই মধ্য থেকে সেরা ১০ জনের মাঝে অনুষ্ঠিত হয় চূড়ান্ত প্রতিযোগিতা।