নবীনগরে ডোবায় মিললো প্রবাসীর মরদেহ

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
প্রবাসফেরত যুবক হানিফ মিয়া। বাড়ি থেকে বের হবার পর হন নিখোঁজ। রাত অবধি ফিরে আসেনি। একদিন পর ডোবার পাড়ে মিলে তার মরদেহ। তাকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে লাশ ডোবার পাড়ে ফেলে রাখে। চাঞ্চল্যকর ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা এলাকার।
বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে জেলার নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নূরজাহানপুর গ্রামের ডোবা থেকে হানিফের রক্তাক্ত লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। নিহত হানিফ মিয়া (৩৫) নূরজাহানপুর গ্রামের দুবরাজ মিয়ার পুত্র।
নিহতের পরিবার, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাতে বাড়ি থেকে বের হয়
প্রবাসফেরত যুবক হানিফ মিয়া। সারা রাতেও আর বাড়ি ফিরেনি। দুর্বৃত্তরা হানিফকে কুপিয়ে হত্যা করে গ্রামের ডোবার পাড়ে লাশ ফেলে রাখে। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা ডোবার পাড়ে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। দুপুরে নবীনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ডোবার পার থেকে হানিফের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।
অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘নিহতের শরীরের আঘাতে চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। কারা এ ঘটনা ঘটিয়েছে তা সনাক্তের জন্য তদন্ত চলছে।’