ফিলিস্তিনিদের জন্য আর্থিক সহায়তা

 

প্রতিনিধি।।
ইসরাইলের  হামলায় ফিলিস্তিনে আহত ও বাস্তুহারাদের জন্য আর্থিক সহায়তা দিয়েছেন কুমিল্লার ব্রাহ্মণপাড়ার মোশাররফ হোসেন খান চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজ পরিবার।  মঙ্গলবার দুপুরে বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদানের নিকট এ অর্থ হস্তান্তর করেন কলেজটির প্রতিষ্ঠাতা, শিক্ষক ও শিক্ষার্থীরা।
এসময় কলেজটির প্রতিষ্ঠাতা মোশাররফ হোসেন খান চৌধুরী বলেন, মুসলিমদের পবিত্র ভূমি ফিলিস্তিনে ইসরাইলের বর্বরোচিত হামলার ফলে হাজারো মানুষের জানমালের ক্ষতি হচ্ছে। ওই দেশের মুসলিমরা নির্মমভাবে হত্যার পাশাপাশি আহত ও বাস্তুহারা হচ্ছে, যাদের জরুরি চিকিৎসা সামগ্রী ও খাদ্যপণ্য দরকার। এমন বর্বরোচিত হামলায় আহত ও বাস্তুহারাদের জন্য কুমিল্লার ব্রাহ্মণপাড়ার মোশাররফ হোসেন খান চৌধুরী কলেজের পক্ষ থেকে নগদ একলক্ষ টাকা হস্তান্তর করা হয়েছে। পরে তাঁর প্রতিষ্ঠিত অন্যান্য প্রতিষ্ঠান গুলো থেকে এভাবে আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস দেন।
এসময় কলেজের অধ্যক্ষ মো. আলতাফ হোসেন, সহকারী অধ্যাপক মো. কবির হোসেন, প্রভাষক শরিফ মো. রেজা, মরিয়ম বিবি মলি, রাহাতুন নেছা রিম্পা, মো. নাঈম, কলেজ প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য নওশিন তাব্বাসুম খান চৌধুরী ও ফারহান খান চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।