বঙ্গবন্ধুর সমাধিতে এস বি এসি ব্যাংক পরিচালনা পর্ষদের শ্রদ্ধা 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধে পুস্পস্তবক অর্পণ  এবং জিয়ারত করেন এসবিএসি ব্যাংকের পরিচালনা পর্ষদের নব নির্বাচিত চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামী লীগ, কুমিল্লা দক্ষিণ জেলার সহ-সভাপতি এ. জেড. এম. শফিউদ্দিন শামীম।
সোমবার দুপুরে পুষ্পস্তবক অর্পণ দোয়ার আয়োজনে  অন্যান্যের মধ্যে ব্যাংকের পরিচালক মোহাম্মদ নাজমুল হক, মোহাম্মদ মাহবুবুর রহমান , স্বতন্ত্র পরিচালক জিয়াউর রহমান জিয়া এফসিএ, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হাবিবুর রহমান, ব্যাংকের খুলনা ও বরিশাল অঞ্চলের শাখা প্রধানরা সহ প্রধান কার্যালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এসময়ে ব্যাংকের চেয়ারম্যান শফিউদ্দিন শামীম জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টের হত্যাযজ্ঞের শিকার শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করে ফাতেহা পাঠ ও মোনাজাত করেন এবং শোক বইয়ে স্বাক্ষর করেন।
ব্যাংকের চেয়ারম্যান হিসেবে তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ হতে উচ্চ আয়ের দেশে পরিণত হয়েছে। সরকারের পাশাপাশি আর্থিক অগ্রগতির পেছনে মূলত ভূমিকা পালন করেছে বেসরকারি খাত। দেশের নীতিনির্ধারকেরা কৃষিতে সাফল্যের সঙ্গে সঙ্গে শিল্পায়নকেও সঠিকভাবে গুরুত্ব দিয়েছে। এতে করে বাংলাদেশে ব্যাপক শিল্পায়ন হয়েছে। আমরা মূলত কর্মসংস্থান এবং উদ্যোক্তা সৃষ্টিতে অনেক প্রকল্প হাতে নিয়েছি। আমরা কোনোকিছুতে পরনির্ভরশীল হয়ে থাকতে চাই না। সারা বিশ্ব এখন আইটি খাত নির্ভর হয়ে পড়েছে, কিন্তু বাংলাদেশ এখনো এ খাতে বেশিদূর এগোতে তে পারেনি। তথ্যপ্রযুক্তিতে আমাদের আরো মনোনিবেশ করার সুযোগ রয়েছে। আমি চাই আরও অধিক হারে প্রযুক্তি নির্ভর শিল্প কারখানা গড়ে উঠুক, যাতে অসংখ্য মানুষের কর্মসংস্থানের সৃষ্টি হয়।
 তিনি আরও বলেন আসুন আমরা সবাই মিলে শপথ করি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ক্ষুধা-দারিদ্র্য-শোষণ-বঞ্চনা ও দুর্নীতিমুক্ত একটি উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি।