‘বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে’

ঢাকাস্থ লাকসাম-মনোহরগঞ্জ আওয়ামী লীগের শোকসভা

 প্রতিনিধি।।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর মতিঝিলে সেন্ট্রাল ইন হোটেলে ঢাকাস্থ লাকসাম-মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এই শোক সভার আয়োজন করা হয়।
ঢাকাস্থ লাকসাম মনোহরগঞ্জ বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোঃ মাসুদ আলমের সভাপতিত্বে দোয়া ও শোকসভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য দেলোয়ার হোসেন ফারুক। তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাকে সপরিবারে হত্যা করা হয়েছিল। বঙ্গবন্ধুর শিশুপুত্র রাসেল ও গর্ভবতী পুত্রবধূকেও ঘাতকরা নির্মমভাবে হত্যা করেছে। যারা ১৯৭১ সালে পরাজিত হয়েছিল তারাই এ হত্যাকা-টি ঘটিয়েছিল। বঙ্গবন্ধুকে নিষ্ঠুরভাবে হত্যার মাধ্যমে বাংলাদেশের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চেয়েছিল। কিন্তু এই নির্মম হত্যাকা-ের শিকার হয়েও বঙ্গবন্ধু আজ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে সবাই মিলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।
অনুষ্ঠানে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী মো. আবদুল মান্নান বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করেন।
শোক সভায় আরো বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা লায়ন নুরুন্নবী কামাল, মনোহরগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মাহবুব আলম, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য মিজানুর রহমান, কুমিল্লা (দঃ) জেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ সম্পাদক ইকবাল হোসেন, সাবেক চেয়ারম্যান গোলাম সরওয়ার মজুমদার, ছাত্রলীগের সাবেক নেতা ইঞ্জিনিয়ার জাকির হোসেন সাগর, মোরশেদ আলম, বিল্লাল হোসেন মিলন, রফিকুল ইসলাম শান্ত,  জসিম উদ্দীন, গোলাম হোসেন গোলাপ, সাহাব উদ্দিন শাহীন, বাকী বিল্লাহ, সাংবাদিক রফিক রায়হান, মাহফুজুল হক ভূঁইয়া সোহাগ, ঢাকা কলেজ ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান ভূঁইয়া সোহাগ প্রমুখ।