বাখরাবাদ গ্যাসের কর্মকর্তাদের ওপর হামলার প্রতিবাদ

প্রতিনিধি।।
বাখরাবাদ গ্যাসের কর্মকর্তাদের ওপর হামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার কুমিল্লা বাখরাবাদ গ্যাস কার্যালয়ের মূল গেইটে এই আয়োজন করা হয়। এতে অংশ নেন কর্মকর্তা ও কর্মচারীরা। মানববন্ধনে বক্তারা বলেন, সুষ্ঠু কাজের পরিবেশ নিশ্চিত করতে হবে। হামলা ও সরকারি রাজস্ব আদায় কার্যক্রমে বাধা সৃষ্টিকারীদের দ্রুত আইনের আওতায় আনতে হবে। এতে বক্তব্য রাখেন মহাব্যবস্থাপক (প্রশাসন) শাহিনুর আলম, সিবিএ সভাপতি আবুল খায়ের সরকার, নন সিবিএ সভাপতি আক্তার হোসেন, অফিসার্স এসোসিয়েশনের সম্পাদক বেলায়েত হোসেন প্রমুখ।


সূত্র জানায়,অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকালে সোমবার নগরীর মোগলটুলীতে বাখরাবাদ গ্যাসের উপ-ব্যবস্থাপক জসীম উদ্দিন আহমেদ ও সহকারী প্রকৌশলী দীপ্ত ডাকুয়া শারীরিকভাবে লাঞ্ছিত হন।
উপ-ব্যবস্থাপক জসীম উদ্দিন আহমেদ কুমিল্লা কোতয়ালি মডেল থানায় একটি অভিযোগ করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, মোগলটুলী এলাকার নাজির পুকুর এলাকার খাইরুল এনাম ফারুক ওরফে পটু উকিল অনুমোদনহীন ভাবে একটি দ্বৈত চুল্লি ব্যবহার করেন। সেটির লাইন অপসারণ করতে গেলে পটু উকিল, তার ছেলে রাজিব ও আসিফসহ কয়েকজন তাদের ওপর হামলা করেন।