বাঞ্ছারামপুরে বিএনপি’র লোকেরাও নৌকায় ভোট দেবে : ক্যাপ্টেন তাজ

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া।।
যারা ভোটে বাধা দেয়ার কথা বলে, সেই দলের (বিএনপি) লোকেরাও নৌকা মার্কায় ভোট দিবে। গত ১৫ বছরে বিএনপি নেতাকর্মীদের ওপর আমরা কোনো হামলা করিনি, মামলা করিনি। আমরা তাদের সম্মান দিয়েছি। আমাদের প্রতি তাদের কোনোরূপ বিদ্বেষ নেই। বাঞ্ছারমপুরের স্বার্থে আমরা সবাই এক। বিগত নির্বাচনগুলোর চেয়ে এবার মানুষ আরও বেশি উৎসাহ উদ্দীপনা নিয়ে ভোট দেবে।
শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতিমন্ত্রী ও ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ক্যাপ্টেন (অব.) এ. বি. তাজুল ইসলাম এম.পি এসব কথা বলেন। উপজেলার বাহেরচর ইউনিয়নের বাহেরচর গ্রামের কলেজ মাঠে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তৃতা দেয়ার পর তিনি সাংবাদিকদের সঙ্গে আলাপকালেও এসব কথা বলেন।
সাবেক সেনা কর্মকর্তা এ.বি. তাজুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসনের চারবারের সংসদ সদস্য। টানা পঞ্চমবারের মতো এবারও এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন। তাজুল ইসলাম বলেন, একটি প্রাণিও জন্ম নেয়নি বাঞ্ছারামপুরের মানুষকে ভোট দেয়া থেকে বিরত রাখবে। যারা ভোটে বাধা দেয়ার কথা বলে তারাও নৌকায় ভোট দেবে। ঐক্যবদ্ধ বাঞ্ছারামপুর গড়ার জন্য আমি যে প্রচেষ্টা চালিয়েছি, এটি তারই প্রতিফলন। কারণ আমার উপর যে অত্যাচার করেছে, আমি তাদের উপর কোনো প্রতিশোধ নেইনি। বাঞ্ছারামপুরে বিএনপির যারা আছে, তাদের অনেকেই আমাকে ভোট দেবে। হয়তো কিছু এদিক-সেদিক হবে।তিনি আরও বলেন, আমরা গত ১৫ বছরে বিএনপি নেতাকর্মীদের ওপর কোনো হামলা করিনি, মামলা করিনি। তাদের আমরা সম্মান দিয়েছি। তাই আমাদের প্রতি তাদের কোনো বিদ্বেষ নেই। বাঞ্ছারমপুরের স্বার্থে আমরা সবাই এক। বাঞ্ছারপুরে অনেক ব্রিজ হয়েছে- এখানে তো লেখা থাকবে না যে এটার ওপর দিয়ে আওয়ামী লীগ ছাড়া অন্য কেউ হাঁটতে পারবে না। তাই রাজনৈতিক মতবিরোধ থাকলেও উন্নয়নের স্বার্থে সবাই নৌকায় ভোট দেবে।
বাহেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ মোল্লার সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহানগর (দক্ষিণ) আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি, বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, বাঞ্ছারামপুর পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন প্রমুখ।