বাস চাপায় মা মেয়ে নাতনিসহ ৪জন নিহত

প্রতিনিধি।।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দিতে বাসচাপায় মা মেয়েসহ ৪জন নিহত হয়েছেন। সোমবার রাত ৮টার দিকে মহাসড়কের রায়পুর মালিখিল এলাকায় এদুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় পাশের তিতাস উপজেলার কদমতলী গ্রামের শাহজালালের স্ত্রী দিলবার নেছা(৬৫), তার মেয়ে পাশের দরিকান্দি গ্রামের প্রবাসী সফিক মিয়ার স্ত্রী শাহিনুর বেগম ঘটনাস্থলে মারা যান। এঘটনায় শাহীনুরের মেয়ে সায়মা(৫) এবং মেয়ে রাইছাকে(২) গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়ার পর মারা যান।


দুই নাতনি সায়মা ও রাইসাকে হারিয়ে বারবার মূর্ছা যাচ্ছেন দাদা রসিদ মোল্লা। তিনি বলেন, আমার ছোট ছেলের বউ তার মাসহ নাতনিদের ডাক্তার দেখাতে সোমবার সকালে কুমিল্লা নিয়ে যায়। ফেরার পথে বাস চাপায় মারা যায়।
দাউদকান্দি হাইওয়ে থানার উপপরিদর্শক মোঃ আবু সেলিম রেজা জানান, মহাসড়কের রায়পুর মালিখিল এলাকায় রাস্তা পারাপারের সময় ঢাকাগামী একটি বাস চাপায় দুইজন ঘটনাস্থলে মারা যান। হাসপাতালে নেয়ার পর দুই শিশু মারা যান। মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে।
ভিটিকান্দি ইউপি চেয়ারম্যান বাবুল আহমেদ বলেন, এ দুর্ঘটনার খবরে আমার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এদিকে দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরফাতুল আলম। তিনি বলেন, দুর্ঘটনাকারী অজ্ঞাত বাস ও চালককে দ্রুত শনাক্ত করে আইনের আওতায় নেয়ার জন্য হাইওয়ে পুলিশকে বলা হয়েছে।