‘বিএনপি মানে বাংলাদেশ নালিশ পার্টি ‘

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক বলেছেন, বিএনপি হচ্ছে বাংলাদেশ নালিশ পার্টি। তাদের কাজই হচ্ছে জায়গায় জায়গায় নালিশ করা আর ষড়যন্ত্র করা। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশে কেউ যদি অশান্তি আর ষড়যন্ত্র করতে চায় নারী সমাজ তার দাঁতভাঙ্গা জবাব দেবে। বঙ্গবন্ধুর সৈনিকরা প্রয়োজনে জীবন দিবে কিন্তু রাজাকার আল সামশের বিএনপি-জামাত জোট সরকারকে কোন দিন ক্ষমতায় আসতে দিবে না।
শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে শহরের দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে জেলা মহিলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা সাফিয়া খাতুন। তিনি সকলকে ঐক্যবদ্ধ থেকে শক্তিশালী হয়ে আগামী নির্বাচনে আওয়ামী লীগের জয় নিশ্চিত করার আহ্বান জানান।
জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিনারা আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাতের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাসিমা ফেরদৌস, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. জান্নাত আরা হেনরী, সাংগঠনিক সম্পাদক শেখ আনারকলি পুতুল, সুরাইয়া বেগম ইভা, তথ্য ও গবেষণা সম্পাদক সৈয়দা রাজিয়া মোস্তফা প্রমূখ। সভায় জেলা-উপজেলা পর্যায়ের মহিলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।