বিদ্যুৎস্পর্শে মা-ছেলের মৃত্যু, মেয়ে হাসপাতালে

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া।।
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় নতুন ঘরে বিদ্যুৎ লাইনের তারে স্পর্শিত হয়ে মা কুলসুম বেগম ও ছেলে আরিফ মিয়ার মৃত্যু হয়। আহত মেয়ে হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আইনগত ব্যবস্থা গ্রহণ করেছেন।
মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এর আগে সোমবার সন্ধ্যায় কসবা উপজেলা সদরের খারপাড়া এলাকায় ঘটে এই ঘটনা। নিহতেরা হলেন খারপাড়া গ্রামের সুমন মিয়ার স্ত্রী কুলসুম বেগম (৪৮) ও তার ছেলে আরিফ মিয়া (১৯)। অপরদিকে আহত হওয়া সানজিদা আক্তারকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়ে হয়েছে।
ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, খারপাড়া গ্রামের সুমন মিয়া তার বসত বাড়িতে সম্প্রতি একটি টিনসেডের ঘর তৈরি করেন। সোমবার সন্ধ্যায় তার ছেলে আরিফ নতুন ঘরে বিদ্যুতের লাইনের কাজ করেছিলেন। আচমকা একটি তারে স্পর্শিত হয়ে আটকে যায় আরিফ। এসময় তার মা কুলসুম বেগম ছেলেকে রক্ষায় এগিয়ে গেলে তিনিও বিদ্যুৎস্পর্শিত হন। এমনকি তাদের উদ্ধারে আরিফের ছোট সানজিদা এগিয়ে গেলে সেও বিদ্যুৎস্পর্শিত হয়। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাদের তিনজনকে আহত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক আরিফ এবং তার মা কুলসুম বেগমকে মৃত ঘোষণা করেন। আহত সানজিদাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।
কসবা থানার পুলিশ পরিদর্শক (ওসি) রাজু আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করা হয়েছে।