বিশ্বজয়ী তিন কুরআনে হাফেজকে সংবর্ধনা

অফিস রিপোর্টার:
কুমিল্লার মুরাদনগর উপজেলায় আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত বিশ্বসেরা তিন হাফেজে কুরআন ও তাদের উস্তাদকে গণ সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার উপজেলা পরিষদ মাঠে স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুনের উদ্যোগে এ সংবর্ধনা দেওয়া হয়।
সংবর্ধিত হাফেজরা হলেন, বিশ^জয়ী হাফেজদের উস্তাদ ক্বারী শায়েখ নেসার আহমদ আন নাছিরী, কুয়েতে অনুষ্ঠিত ১১৭টি দেশের মধ্যে বিশ^জয়ী হাফেজ ক্বারী আবু রাহাত, দুবাই অনুষ্ঠিত ১০৩টি দেশের মধ্যে বিশ^জয়ী হাফেজ ক্বারী তরিকুল ইসলাম ও বাহারাইন, কুয়েত ও জর্দানে অনুষ্ঠিত ৯০টি দেশের মধ্যে বিশ^জয়ী হাফেজ ক্বারী সাইফুর রহমান ত্বকী।
স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুনের সভাপতিত্বে ও উপজেলা কওমী মাদ্রাসা ওলামা পরিষদের সভাপতি মুফতি দ্বীন মোহাম্মদ আশরাফের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ঢাকা সাভারের মারকাযুত তারবিয়্যাহর মোহতামিম মাও. খালেদ সাইফুল্লাহ আইয়ূবী।
অনুষ্ঠানে সংবর্ধিত কুরআনে হাফেজরা পবিত্র কুরআনের বিভিন্ন অংশ থেকে তিলাওয়াত করেন। অনুষ্ঠানের শুরুতেই সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন চার কুরআনে হাফেরজর হাতে ফুল, ক্রেস্ট ও নগদ এক লক্ষ পঁচাত্তর হাজার টাকা তুলে দেন। তাছাড়াও জাহাপুর ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ সওকত আহম্মেদ তাদেরকে পঞ্চাশ হাজার টাকা পুরস্কৃত করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ ইসমাইল, চেয়ারম্যান আবুল খায়ের, ভিপি জাকির, গোলাম কিবরিয়া খোকন প্রমুখ।