বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির বৃত্তি প্রদান ও স্বরণিকা দীপান্বিতা উন্মোচন

স্টাফ রিপোর্টার।।
বিশ্ববিদ্যালয় ছাত্রদের সংগঠন বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির বৃত্তি প্রদান ও স্মরনিকা দীপন্বিতা’র মোড়ক  উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সদর দক্ষিণ উপজেলার সুয়াগঞ্জ টি এ হ্ই স্কুল এন্ড কলেজ অডিটোরিয়াম এ আয়োজন করা হয়।
বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির বৃত্তি প্রদান ও স্বরণিকা দীপান্বিতা উন্মোচন অনুষ্ঠান উদ্ভোধন করেন কুমিল্লা সদর দক্ষিন উপজেলা চেয়ারম্যান গোলাম সরোয়ার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের সাবেক এআইজি  মালিক খসরু পিপিএম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার ফারুক আহম্মেদ পিপি এম (বার),ড.আবু সিনা ছৈয়দ তারেক সহযোগী অধ্যাপক ঢাকা কলেজ সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশীস ঘোষ, সুয়াগঞ্জ টি এ হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোজাম্মেল হক চৌধুরী।
বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির সভাপতি ইমাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড.আলী হোসেন চৌধুরী।
বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির সাধারণ সম্পাদক জয় চন্দ্র শীল এবং ইয়াকুব আলী তুষার এর সঞ্চালনায় অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন দীপান্মিতা স্মরণিকার সম্পাদক ইমাম হোসেন মজুমদার, ইউনুস আলী বাকি, শাখাওয়াত হোসেন, মামসাদ আলম, ওমর ফারুক, সানাউল্লাহ, সাইদুর রহমান খন্দকার, শাহজালাল সহ সংগঠনের সকল পর্যায়ের সদস্যবৃন্দ।
অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতি কর্তৃক আয়োজিত ১৫ই আগষ্ট শোকদিবস উপলক্ষে অনলাইন কুইজ প্রতিযোগিতার পুরস্কার এবং বিভিন্ন বছরে আয়োজিত কুইজ প্রতিযোগিতার পুরস্কার ও বৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির পক্ষথেকে সকল অতিথিদেরকে সম্মাননা ক্রেষ্ট ও দ্বীপন্মিতা স্মরনিকা প্রদান করা হয়।