বুড়িচং সীমান্তে পিস্তল গুলি ও পুলিশের পোশাক উদ্ধার

প্রতিনিধি।।
কুমিল্লার বুড়িচং সীমান্তে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, চার রাউন্ড গুলি ও পুলিশের একটি পোশাক উদ্ধার করা হয়েছে। উপজেলার সীমান্তবর্তী বাকশীমূল ইউনিয়নের কোদালিয়া এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।
৬০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ আশিক হাসান উল্ল্যাহ ও বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদা আক্তারের সমন্বয়ে এ অভিযান পরিচালনা করা হয়। এ বিষয়ে খারেরা ক্যাম্পের নায়েব সুবেদার মোহাম্মদ মোরশেদুর রহমান বাদী হয়ে মঙ্গলবার বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলার বিবরণে জানা যায়, সীমান্তবর্তী খারেরা বিজিবি ক্যাম্পের সদস্যরা জানতে পারেন- ভারতীয় সীমান্ত পিলার ২০৬৭ থেকে ৮শ গজ বাংলাদেশের অভ্যন্তরে বুড়িচং থানার কোদালিয়া গ্রামের এছাক মিয়ার বাড়িতে অস্ত্র-মাদকসহ চোরাকারবারীরা অবস্থান করছে। এ খবরে সোমবার রাতে এছাক মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানের টের পেয়ে চোরাকারবারীরা পালিয়ে যায়। পরে ওই ঘরে তল্লাশি চালিয়ে একটি ৭.৬৫ এম এম বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, চার রাউন্ড গুলি এবং পুলিশের পোশাক উদ্ধার করা হয়। ঘরের মালিক পলাতক এছাক মিয়ার বিরুদ্ধে বুড়িচং থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, অস্ত্র উদ্ধারের ঘটনায় বুড়িচং থানায় একটি মামলা দায়ের হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।