বুড়িচংয়ে সালিশে হাতাহাতিতে একজন নিহত

প্রতিনিধি।।
 কুমিল্লার বুড়িচংয়ে সালিশ বৈঠকে হাতাহাতির ঘটনায় আলী আশ্রাফ (৫৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।
রোববার সন্ধ্যায় উপজেলার বাগিলারা গ্রামে ঘটনা ঘটে। আলী আশ্রাফ উপজেলার ময়নামতি ইউনিয়নের বাগিলারা এলাকার মৃত সায়েদ আলীর ছেলে।
নিহত আলী আশ্রাফের ছেলে মো. রিফাত হোসেন জানান, প্রতিবেশী সিরাজুল ইসলামের ছেলে মনির হোসেনের সাথে আমাদের সম্পত্তি সংক্রান্ত বিরোধ চলছিল। গ্রামের ব্যক্তিবর্গদের নিয়ে স্থানীয়ভাবে বিষয়টি সমাধানের জন্য বিকেলে বাড়ির পাশে মতিন মিয়ার উঠানে সালিশের আয়োজন করা হয়।
বৈঠকে মনির হোসেন বাবাকে এলোপাতাড়ি কিল ঘুষি মারতে থাকেন। মনিরের কিল ঘুষি ও লাথির আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। বুকে পিঠে আঘাত লাগায় সেখানেই বমি শুরু হয়। তাৎক্ষণিক দেবপুর বাজারের একটি ক্লিনিকে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে ঘটনাস্থলে যান কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরান হোসেন,  বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ রহমান,দেবপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ পরিদর্শক জাবেদ উল ইসলামসহ থানা পুলিশের একটি দল।
বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ রহমান জানান, মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে এখনো তদন্ত চলমান রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করা যাবে।