বুড়িচংয়ে স্ত্রীর প্রেমিকের হাতে খুন সবজি ব্যবসায়ী!

 

আমোদ প্রতিনিধি।।
কুমিল্লার বুড়িচংয়ে সবজি ব্যবসায়ীর মরদেহ উদ্ধারের ঘটনায় তার স্ত্রীর প্রেমিককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ(ডিবি)। গ্রেফতার আসামি নূর আলমকে বৃহস্পতিবার বুড়িচং থানায় হস্তান্তর করে ডিবি পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা বুড়িচং থানার উপ-পরিদর্শক জাহিদ হাসান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নূর আলম হত্যার কথা স্বীকার করেছে। তাছাড়া সে হত্যার বিষয়ে বিভিন্ন তথ্য দিচ্ছে। তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে। আরো জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

এদিকে ডিবি পুলিশ জানায়, গত ১০ সেপ্টেম্বর দাউদকান্দি পৌরসভার তুজারভাঙ্গা এলাকার সবজি ব্যবসায়ী মনির হোসেনের মরদেহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের পরিহলপাড়া চেয়ারম্যান বাড়ির রাস্তার পাশ থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত মনির হোসেনের মা রেহানা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে বুড়িচং থানায় মামলা করেন। এরপর মামলাটির ছায়া তদন্ত শুরু করেন জেলা গোয়েন্দা পুলিশ। তদন্ত করে দেখা যায়, নিহত মনির হোসেনের স্ত্রী নাজমার সাথে দাউদকান্দি উপজেলার তুজার ভাঙ্গা গ্রামের ফজলুর রহমানের ছেলে পিকআপ চালক নূর আলম মিয়ার দেড় বছর ধরে পরকীয়ার সম্পর্ক চলে আসছিল। এ নিয়ে মনির হোসেনের সাথে স্ত্রী নাজমার মনোমালিন্যের সৃষ্টি হয়। নাজমা স্বামীর বাসা থেকে দুই ছেলেকে নিয়ে তার বোন বিউটির বাসায় চলে যান। সেখানে নুর আলমের সাথে নাজমার সম্পর্ক আরও গভীর হয়। পরবর্তীতে পারিবারিকভাবে কথা বলে নাজমা পুনরায় ছেলেদের নিয়ে তার স্বামীর বাসায় ফিরে আসেন।

তখন নুর আলম নাজমাকে তার কাছে চলে আসতে বলে। নাজমা স্বামীর ঘর ছেড়ে আর কোথাও যাবে না বলে জানায়। এই ক্ষোভে নুর আলম মনির হোসেনকে খুন করে।
বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ রহমান জানান, গ্রেফতার আসামি বর্তমানে জেল হাজতে আছে। রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে আরো তথ্য পাওয়া যাবে।